ক্রিকেট যুদ্ধে জয়ী ঘুঙ্গাঁদিয়া

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮,

মহসিন আহমদ রনি:বিয়ানীবাজার প্রিমিয়ারলীগ (বিপিএল)২০১৮ এর নতুন চ্যাম্পিয়ন ঘুঙ্গাঁদিয়া ক্রিকেট ক্লাব। ফতেহ্পুর ক্রিকেট ক্লাবকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে এই প্রথম নিজেদের ঘরে শিরোপা তুলল তারা।

সাউত আফ্রিকা দলের সঙ্গে তুলনা করা হয়ে থাকে ঘুঙ্গাঁদিয়া ক্রিকেট ক্লাবকে,দলে সেরা খেলোয়াড় আছে সেরা বোলার আছে সেরা ব্যাটসম্যান আছে অথচ নেই শিরোপা। প্রতিবার সেমিফাইনালে শিরোপা থেকে ছিটকে পড়ে ঘুঙ্গাঁদিয়া ক্রিকেট ক্লাব সব শেষ বিয়ানীবাজার ক্রিকেট লীগ (বিসিএল)-২০১৭ এর সেমিফাইনালিষ্ট ঘুঙ্গাঁদিয়া সেমিফাইনালে পরাজিত হয়, দলের বিদায় ঘন্টার সাথেই ক্রিকেট প্রেমি সাব্বির কান্নায় ভেঙ্গে পরে তখনই হয়তো ক্রিকেট বিধাতা ঘুঙ্গাঁদিয়ার নামে বিপিএলের শিরোপাটি রেখে দিয়েছিলেন।

গোলাবশাহ্ কিশোর সংঘের ব্যবস্থাপনায় বিপিএলের সফল সমাপ্তি ঘটলো।
দিনের শুরুতে টস জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন ঘুঙ্গাঁদিয়ার দলীয় অধিনায়ক মঞ্জুর।
ব্যাটিং করতে নেমে ফতেহ্পুর ক্রিকেট ক্লাব ৯উইকেট হারয়ে ১৩০ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে নিলয় ২৯ বলে ৩৫, অধিনায়ক নাবিল ৩১ বলে ৩৪ এবং জাবেদ ১৯ বলে ১৭ রান করেন। ঘুঙ্গাদিয়ার বোলার ইমন ১৫ রান এবং রাজু ২৬ রান দিয়ে ২ টি করে উইকেট লাভ করেন।

জবাবে১৩১ রানে লক্ষে ব্যাট করতে নেমে সাহেদ এবং ইমনের ব্যাটিং তাণ্ডবে ৯উইকেটে বিজয়ী। দলীয় ১১৫রানে নিজের অধর্শত হাকিয়ে নিলয়ের বলে নাবিলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান ইমন।
পারভেজ ও সাহেদের সাবধানী ব্যাটিং এ ১উইকেট হারিয়ে জয়ের বন্ধরে পৌছে যায় ঘুঙ্গাঁদিয়া ক্রিকেট ক্লাব।

পুরুস্কার বিতরণী অনুষ্টানে উপস্থিত ছিলেন বিদায়ী ইউনো মহোদয় এবং মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সহ বিয়ানীবাজার ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক।
টুর্নামেন্ট সেরা ব্যাটসম্যান সুপাতলা জাগরণ সংঘের মইন উদ্দিন রুবেল(রুবেল চ্যাম্প)।
সেরা বোলার ফতেহ্পুর ক্রিকেট ক্লাবের রিয়াজ। ম্যান অব দ্যা টুর্নামেন্ট বঙ্গবন্ধু স্মৃতী পরিষদের দলীয় অধিনায়ক সাহেদ।পরিশেষে হাসি মুখে বিপিএল কে বিদায় জানালো বিয়ানীবাজারবাসী।

Share.

Leave a Reply