তাহসান ও তিশার ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১২ ফেব্রুয়ারি ২০১৮,

সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা একসঙ্গে বেশকিছু নাটকে অভিনয় করেছেন। অনেকদিন পর আবার ছোট পর্দায় একসঙ্গে দেখা যাবে তাদের। এবারের নাটকটির নাম ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাগর জাহান। এবারই প্রথম এই তিনজন একসঙ্গে কাজ করলেন।

আরটিভির ভালোবাসা দিবসের কর্মসূচি ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’-এর অংশ হিসেবে নির্মিত হলো ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’। এবারের গল্পও নেওয়া হয়েছে দর্শকের কাছ থেকে। এটি ঢাকার মেয়ে জান্নাতি ঈমামানূরের লেখা।

গল্পটি একটি ফ্রিজকে কেন্দ্র করে। শুরুতে দেখা যাবে, কলোনির একটি ছোট্ট বাসায় থাকে নীল ও গ্রহ। তাদের বাসার পুরনো ফ্রিজটা নষ্ট হয়ে গেলে বিপত্তি ঘটে। এই ফ্রিজকে কেন্দ্র করে এগিয়ে চলে ভালোবাসার গল্প।

নির্মাতা সাগর জাহান বলেছেন, ‘ফ্রিজের মতো একটি জড় পদার্থও স্বামী-স্ত্রীর মধ্যকার সূক্ষ্ম আবেগগুলোকে গভীর করে তুলতে পারে। এ নাটকে সেটিই দেখা যাবে। দারুণ একটি ভালোবাসার গল্প।’

একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নাটকে গ্রহ চরিত্রে তাহসান ও নীল চরিত্রে থাকছেন তিশা। এছাড়াও অভিনয় করেছেন রিমু খন্দকার, মিলি বাসার, খলিলুর রহমান কাদেরী, মাসুদ হারুন ও অনেকে।

ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’। প্রযোজনায় টম ক্রিয়েশনস।

Share.

Leave a Reply