ফ্লোরিডায় হামলাকারী ট্রাম্প টুপি পরে টার্গেট প্র্যাকটিস করত

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮,

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি স্কুলে বন্দুক হামলায় ১৭ জন নিহত হয়। এই ঘটনায় হামলাকারী ছাত্র নিকোলাস ক্রুজকে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টুপি মাথায় দিয়ে টার্গেট প্রাকটিস করতে দেখা যায়। এমন একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

পার্কল্যান্ডের মার্জরি স্টোনম্যান ডগলাস হাইস্কুলে মর্মান্তিক হত্যাকাণ্ড চালানোর একদিনের মধ্যেই এ ভিডিও প্রকাশিত হয়। ফ্লোরিডার স্কুলে ওই হত্যাকাণ্ডের ঘটনায় ১৭ জন নিহত হয়েছিল।

ক্রুজের এক প্রতিবেশী ভিডিওটি গোপনে ধারণ করেন। এতে দেখা যায়, নিজ বাড়ির উঠানে ‘মেক আমেরিকা গ্রেট এগেইন’ বা সংক্ষেপে ‘এমএজিএ’ শ্লোগান সংবলিত লাল টুপি মাথায় দিয়ে টার্গেটে গুলি ছুড়ছে ক্রুজ।বেশ কয়েক দফা গুলি চালানোর পর ক্ষুদ্র আগ্নেয়াস্ত্রটি নিজ হাফপ্যান্টের কোমরে গুজে ঘরে ফিরে যায় খালি গায়ের ক্রুজ।

তবে ভিডিওটি কবে ধারণ করা হয়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া না গেলেও হত্যাকাণ্ডের কয়েক মাস আগে এটি ধারণ করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।মিয়ামি থেকে ৭২ কিলোমিটার দূরের পার্কল্যান্ডে অবস্থিত মার্জরি স্টোনম্যান ডগলাস হাইস্কুলে ওই সহিংসতার ঘটনাটি ঘটে। এটি যুক্তরাষ্ট্রে ১৮তম স্কুলে বন্দুক হামলার ঘটনা। টেলিভিশনে সরাসরি প্রচারিত ভিডিওচিত্রে দেখা যায়, শিশুরা চিৎকার করতে করতে স্কুল ভবন থেকে বেরিয়ে আসছে।

Share.

Leave a Reply