বিয়ানীবাজারে লন্ডন প্রবাসীর বিরুদ্ধে হিন্দু ব্যবসায়ীর জায়গা দখলের চেষ্টার অভিযোগ

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১২ এপ্রিল ২০১৮,

বিয়ানীবাজার পৌরসভার সুপাতলা গ্রামের সুবাষ চন্দ্র দাসের বসতবাড়ি জায়গা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে জায়গার দখল নিতে দু্ই অংশের মধ্যখানে সুবাষ চন্দ্র দাসের দেয়াল ভেঙ্গে জায়গা দখলের চেষ্টা করেন যুক্তরাজ্য প্রবাসী মনঞ্জির আলী।

এ সময় সুবাষ চন্দ্র দাস স্থানীয় এলাকাবাসীদের নিয়ে দখল চেষ্টার প্রতিরোধ করেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ এ সময় দখল চেষ্টাকারীদের কাছ থেকে বিভিন্ন ধরনের যন্ত্রপাতি ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। স্থানীয়রা জানান, পুলিশ দখলে আসা লোকজনের ছবি ক্যামেরা বন্ধি করেছে।

সুবাষ চন্দ্র দাস বলেন, দেয়ার ভাঙ্গার শব্দ শুনে বাইরে বেরিয়ে দেখি আমাদের বাড়ির সীমানা প্রাচীর লোকজন দিয়ে ভেঙ্গে ফেলা হচ্ছে। আমার দেয়াল কেন ভাঙ্গছেন জানতে চাইলে মনঞ্জির আলী ক্ষেপে যান। আমি বিষয়টি সাথে সাথে এলাকা গণ্যমান্য লোকজনদের অবহিত করি এবং থানা পুলিশকে জানাই। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

পুলিশের কাছে মনঞ্জির আলী দাবি করেন, সুবাষের বাড়ির ভেতরে তার জায়গা রয়েছে। ওই জায়গা সুবাষ ভোগ করছে। নিজের জায়গা ফেরত পেতে সীমানা প্রাচীর লোক লাগিয়ে ভেঙ্গেছি।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, সীমানা প্রাচীরের বাইরে নিজের জায়গা রয়েছে এমন দাবি করে প্রবাসী মনঞ্জির আলী সীমানা প্রাচীর লোকজন লাগিয়ে ভেঙ্গেছেন। এ সীমানা প্রাচীর জায়গা নির্ধারণ করার পর তিনি তৈরী করেছেন বলে দাবি করেছেন। তিনি বলেন, উভয় পক্ষকে শান্ত থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে। আমরা একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Ads

Share.

Leave a Reply