বিয়ানীবাজারে সাড়ে ১৮ লাখ টাকা মূল্যের ইয়াবা হেরোইনসহ মাদক সম্রাট গ্রেফতার

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১৪ এপ্রিল ২০১৮,

সাড়ে ১৮ লাখ টাকা মূল্যের ইয়াবা হেরোইনসহ মাদক সম্রাট গ্রেফতার

বিয়ানীবাজার থানা পুলিশ ও র‌্যাব-৯ এর যৌথ অভিযান পরিচালনা করে পৌর এলাকার ফতেহপুর হইতে আব্দুর রহমান মনুকে (৩৫) নগদ টাকা, ২৪শ’ ২০ পিছ ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য প্রায় সাড়ে ১৮ লাখ টাকা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেছে।

জানা যায়, শুক্রবার রাতে বিয়ানীবাজার থানার বিভিন্ন এলাকায় পুলিশ চিহ্নিত সন্ত্রাসী ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ফতেহপুর এলাকা হইতে আব্দুর রহমান মনুকে (৩৫) ২৪২০ পিস ইয়াবা ট্যাবলেট, যার মূল্য ১২ লক্ষ দশ হাজার টাকা, ২৩০ পুরিয়া গাঢ় ছাই রংয়ের হেরোইন, যার মূল্য ৫ লাখ ৮০ হাজার টাকা এবং মাদক বিক্রয়ের নগদ ৫১ হাজার ৮শ’টাকাসহ আটক করে। যার সর্বমোট উদ্ধার মূল্য ১৮ লাখ ৪১ হাজার ৮শ’ টাকা। সে ফতেহপুর গ্রামের মুছব্বির আলীর পুত্র।
সাড়ে ১৮ লাখ টাকা মূল্যের ইয়াবা হেরোইনসহ মাদক সম্রাট গ্রেফতার

পুলিশ জানায়, ধৃত মনু আন্তঃজেলা মাদক ব্যবসায়ী দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে এবং জেল খেটে জামিনে মুক্ত আছে। তাছাড়াও উক্ত আসামী বিভিন্ন থানার একাধীক মাদক মামলার এজাহারভূক্ত আসামী।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সী জানান, মনু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং আদালতের নির্দেশে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Ads

Share.

Leave a Reply