সিলেটে পুলিশি অভিযানে ৫ ছিনতাইকারী আটক

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১০ মে ২০১৮,

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে আটক করছে পুলিশ। আটককৃতরা গত সোমবার (৭ মে) সিলেট-কানাইঘাট সড়কস্থ মুরাদপুর এলাকা থেকে ১ লক্ষ ৯০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত ছিলো বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৯ মে) সিলেটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, সিলেটের ইসলামপুরের মৃত মো. আলীর ছেলে নাসির উদ্দিন (৩৫), কোম্পানীগঞ্জের মো. রিয়াজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ওরফে কালা শফিক (৩৩), কুলাউড়ার মৃত আজমান আহমেদের ছেলে রাহেল আহমদ (২৭), খাদিমপাড়ার মো. আব্দুর রশীদের ছেলে মো. মুক্তার হোসেন (৩৫) এবং মেজরটিলা এলাকার হাবিবুর রহমান কালা মিয়ার ছেলে মো. দিলোয়ার হোসেন আলম (৩৫)।

এসময় তাদের কাছ থেকে একটি কালো পালসার মোটর সাইকেল, একটি এপাচি ছাই কালারের মোটর সাইকেল (ঘটনার সময় ছিনতাইকারীদের ব্যবহৃত), একটি ছোরা, এবং ২৭,৫০০ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গত সোমবার (৭ মে) বিকেল পৌনে ৩টার দিকে ল্যান্স কর্পোরাল মো. ময়নুল ইসলাম (৩২) সিলেট কানাইঘাট সড়কস্থ মুরাদপুর এলাকার কালভার্ডের পূর্বপাশে রাস্তার উপর সিএনজি যোগে আসলে দুটি মোটরসাইকেল যোগে ৫ জন ছিনতাইকারী সিএনজির গতি রোধ করে চাকু দিয়ে ভয় দেখিয়ে তার কাছে থাকা ১ লক্ষ ৯০ হাজার টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ময়নুল ইসলাম সিলেট নগরীর লালদিঘীপাড়স্থ আল আরাফাহ, ইসলামী ব্যাংক থেকে টাকা গুলো উত্তোলন করেছিলেন।

এ ঘটনায় আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ আইনে শাহপরান থানায় একটি মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, খাদিমপাড়া থেকে নাসির উদ্দিন ও দিলোয়ার হোসেন, বন্দরবাজার থেকে শফিকুল ও মুক্তার হোসেন এবং লাখাউড়া থেকে রাহেল আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

Share.

Leave a Reply