লন্ডনে এক সিলেটি কিশোরের আত্মহত্যা রহস্যজনক (ভিডিওসহ)

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ১১ মে ২০১৮,

পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস বারার বো এলাকার ইনগ্রাম হাউজের ১৭ তলা থেকে পড়ে এক সিলেটি বংশোদ্ভুত ব্রিটিশ কিশোর আত্মহত্যা করেছে। মরণঘাতী ব্লু হোয়েল গেইমে আসক্ত হয়ে ঐ কিশোর আত্ম হত্যা করেছে বলে ধারনা করছে পরিবার। নিহত কিশোরের নাম তাহমিদ মিয়া(১৫)। তার বাবার নাম বাবুল মিয়া। সে স্থানীয় সেন্ট পল’স ওয়ে স্কুলের ছাত্র।

ইস্ট লন্ডন এডভাটাইজার পত্রিকার সূত্রে জানাগেছে শনিবার সকাল ৭টার দিকে ১৭ তলা থেকে ঘরের জানালা দিয়ে পড়ে মারা যায়। পুলিশ ও এ্যাম্বুলেন্স সার্ভিস আসলেও ততক্ষনে সে মারা যায়।

স্থানীয় বাংলাদেশী টিভি চ্যানেস এসকে নিহতের পিতা জানিয়েছেন ১৭ তলা থেকে ঝাপ দেয়ার আগে সে পুলিশকে কল করে। পুলিশ দ্রুত আসলেও তাকে বাঁচাতে পারেনি। তখন তার পিতা-মাথা ঘরে ঘুমিয়ে ছিলেন। পুলিশ এসে বিল্ডিংয়ের নীচ তলা থেকে খুঁজতে খুঁজতে ১৭ তলা গিয়ে নিশ্চিত হয় সে এই ফ্লাট থেকেই ঝাপ দেয়।

পুলিশ নিহতের পিতা জিজ্ঞাস করে আপনার সন্তান কোথায়। তিনি তখনও জানতেন না যে ছেলে আর বেঁচে নেই। তিনি ছেলের রুমে গিয়ে দেখেন সে বিচানায় নেই।

তিনি বলেন, সে খুবই ভদ্র ও নম্ন ছিল। সে কখনো কারো সাথে খারাপ আচরন করেনি। সে বাইরে বেশি আড্ডাও দিত না। তিনি ও তার পরিবারের সদস্যরা ব্লু হোয়েল গেইমকেই সন্দেহ করছেন। পুলিশ ইতিমধ্যে নিহত কিশোরের ল্যাপটপ ও মোবাইল জব্দ করেছে।

Share.

Leave a Reply