প্রকাশ্যে সালমান খানকে পেটালেই পাওয়া যাবে ২ লাখ টাকা!

0

বিয়ানীবাজার ভিউ২৪ ডটকম, ০২ জুন ২০১৮,

কে বলে ভারতে টাকা রোজগার করা কঠিন? সহজেই ২ লক্ষ টাকা উপার্জনের উপায় দিল ‘হিন্দু হি আগে’ নামের হিন্দু সংগঠন। কেবল বলিউড সুপারস্টার সালমান খানকে একটু মারধর করতে হবে। শুনলে যতই চমকে উঠুন না কেন, এমনই আজব প্রস্তাব দিয়েছে তারা। তাদের নেতা গোবিন্দ পরাশর জানিয়েছেন, বলিউডের ভাইজানকে যে শারীরিকভাবে মারধর করতে পারবে তাকে ২ লক্ষ টাকা দেবে তাদের সংগঠন।

প্রশ্ন আসতেই পারে, হঠাৎ কী এমন কাজ করলেন সালমান? ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সালমানের উপরে তাদের এমন ক্ষোভের কারণ, সালমানের নতুন প্রযোজনা সংস্থার একটি ছবি।
সেই ছবির নাম ‘লাভরাত্রি’। আগামী অক্টোবরে (সম্ভবত ৫ অক্টোবর) ওই ছবি মুক্তি পাওয়ার কথা। শোনা যাচ্ছে, ছবি মুক্তি পাবে নবরাত্রির সময়েই। হিন্দু ভাবাবেগে আঘাত করছেন সালিআন— এমন বিচিত্র অভিযোগেই সালমানকে পেটানোর পরিকল্পনা করেছে ‘হিন্দু হি আগে’। তবে নিজেরা সেই কর্মটি করার কথা না ভেবে অন্যকে এগিয়ে দিতে চায় তারা।

এই সংগঠনের নেতা প্রবীণ তোগাড়িয়া। বিশ্ব হিন্দু পরিষদ ছাড়ার পরে এই সংগঠন গড়ে তুলেছেন তিনি। সেই প্রবীণেরই কাছের লোক বলে পরিচিত গোবিন্দ। গোবিন্দ জানিয়ে দিয়েছেন, জনসমক্ষে সালমানকে নিগ্রহ করলেই পুরস্কার দেবেন তারা। পাশাপাশি তিনি দাবি করেছেন, নিষিদ্ধ করে দেওয়া হোক এই ছবিকে। সেন্সর বোর্ডকেও তিনি অনুরোধ করেছেন ছবিটিকে নিষিদ্ধ করতে।
তবে শেষ পর্যন্ত যদি ছবি নিষিদ্ধ না হয়, তাহলে তারা প্রবল প্রতিবাদ করবেন বলে হুমকি দিয়েছেন। অর্থাৎ, ভারতে ‘পদ্মাবৎ’-এর পরে আবার একটি ভারতীয় ছবিকে নিয়ে ভাবাবেগ সংক্রান্ত পানিঘোলা হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে।

প্রসঙ্গত, ‘লাভরাত্রি’ ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মাকে।

Share.

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.