বিয়ানীবাজার অনির্বান যুব সংঘ এর পক্ষ থেকে ”প্রবাসী সংবর্ধনা ও আলোচনা সভা”

2

রিপোর্ট : বিয়ানীবাজার ভিউ ২৪ ডেস্ক,  ৩ সেপ্টেম্বর ২০১৫,

রোজ বুধবার, ০২ সেপ্টেম্বর ২০১৫ বিয়ানীবাজার অনির্বান যুব সংঘ এর পক্ষ থেকে ”প্রবাসী সংবর্ধনা ও আলোচনা সভা” একবিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন জনাব তফজ্জুল হোসেন, প্রশাসক, বিয়ানীবাজার পৌরসভা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব হাজী আব্দুল মান্নান,জনাব হাজী মোস্তাক আহমদ জনাব হাজী খছরুজ্জামান এবং অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন অনির্বান যুব সংঘে আহবায়ক মোঃ সালেহ আহমদ এ ছাড়া আর ছিলেন পশ্চিম নয়াগ্রামের মুরব্বি গণ ও যুবসমাজ এবং  অনির্বান যুব সংঘের সদ্যসগণ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জনাব তফজ্জুল হোসেন, প্রশাসক, বিয়ানীবাজার পৌরসভা। তিনি বলেন অনির্বান যুব সংঘ সৃষ্টির সূচনা লগ্ন থেকে সমাজ সেবায় নিয়োজিত ছিল, সংঘটি অনির্বান আবাসিক এলাকা নাম দিয়ে পশ্চিম নয়াগ্রামে হোল্ডিং নাম্বার বসিয়েছিল। এছাড়া অন্যরা সকলে প্রত্যয় ব্যক্ত করেন তারা সকলে এলাকার জন্য কাজ করে যাবেন। অনুষ্ঠানে কয়েকটি বিষয় নিয়ে গুরুত্ব আরোপ করা হয় – মাদকমুক্ত এলাকা গড়া, এলাকার মধ্যে শিক্ষার প্রসার বিস্তার করা বিশেষ করে বেকার যুব সমাজকে প্রযুক্তি ভিত্তিক কারিগরি শিক্ষা দিয়ে বেকারমুক্ত যুব সমাজ গড়ে তুলা এবং বিভিন্ন সময়ে সংঘটনের মাধ্যমে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা।

প্রবাসীদের পক্ষ থেকে বক্তব্য রাথেন জনাব আবুল কাশেম (যুক্তরাজ্য), জনাব জাহেদ আহমদ (যুক্তরাষ্ট্র) ও জনাব আবু তাহের (যুক্তরাজ্য), তারা সকলে প্রত্যয় ব্যক্ত করেন যে তারা প্রবাসে গিয়েও এলাকাকে ভুলবেন না, তারা এলাকার জন্য প্রবাস থেকে কাজ করে যাবেন। অনুষ্ঠান শেষে বিশেষ আপ্যায়নের ব্যবস্থা ছিল।

Share.

2 Comments

Leave a Reply