Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

আমিরাতে মাহজুজ ড্রতে ১ মিলিয়ন দিরহাম পেলেন প্রবাসী

উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে প্রায় ৭ বছর যাবত বসবাসকারী এক প্রবাসীর জন্য মাত্র ঈদের প্রস্তুতি শুরু হয়েছিল। কিন্তু কে জানতে হঠাৎ করে কোটিপতি হয়ে যাবেন তিনি। সংসার নিয়ে কোনরকমভাবে প্রবাস জীবন কাটাচ্ছিলেন তিনি।

এই প্রবাসীর আনন্দের যেন সীমা ছিল না যখন তিনি লটারিতে ১০ লক্ষ দিরহাম জয়ের অবিশ্বাস্য সংবাদটি পান। ১০ লক্ষ দিরহামে বাংলাদেশি মূদ্রায় আসে প্রায় ৩ কোটি টাকা (২,৯৩,৬০,৬০৪ টাকা)। মহাজুজ এর ১৩৪ তম লাইভ ড্র-তে ৪৯ তম মিলিয়নিয়ারের মুকুট পান তিনি।

দুই সন্তানের পিতা আব্দুল, মাহজুজ লটারি চালু হওয়ার পর থেকেই এতে অংশ নিচ্ছেন। ২৪ জুন শনিবার এক ভদ্রমহিলা তার পরিবারের ঈদ উদযাপনের ঠিক সময়ে তার দরজায় কড়া নাড়লেন এবং তাকে ১০ লক্ষ দিরহাম এর গ্যারান্টিযুক্ত র‌্যাফেল ড্র পুরস্কারে ভূষিত করলেন।

লটারিতে ৩ কোটি টাকা পেয়ে আব্দুল বলেন, শনিবার লাইভ ড্র এমন কিছু ছিল যার জন্য আমি প্রতি সপ্তাহে অপেক্ষা করি। গত শনিবার রাতে আমি মাহজুজের কাছ থেকে একটি বিশেষ ইমেল পেয়েছি যা আমাকে অবাক করেছে। আমি প্রথমে বিশ্বাস করতে পারিনি। তাই আমি আমার মাহজুজ অ্যাকাউন্টটি দুবার চেক করে দেখি আমার ক্রেডিট ব্যালেন্স এক লাফে ১০ লক্ষ দিরহাম বেড়েছে।

আমি আমার স্ত্রীর সাথে আশ্চর্যজনক খবরটি শেয়ার করলে তিনিও বিশ্বাস করতে পারছিলেন না। তবে আসলেই এটা অবিশ্বাস্য, আমরা দুজনেই এই প্রথম ঈদ উপহারের জন্য অনেক কৃতজ্ঞ।

আব্দুল একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার, একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করেন। আর তিনি হলেন চতুর্থ পাকিস্তানি প্রবাসী যিনি মাহজুজ কোটিপতির মুকুট লাভ করেন। জুনায়েদ ছিলেন প্রথম মাহজুজ মাল্টি-মিলিয়নেয়ার যিনি ২০২১ সালে মাহজুজের সবচেয়ে বড় অর্থাৎ ৫ কোটি দিরহাম পুরস্কার জিতেছিলেন। রাজা নামক এক প্রবাসী যিনি মাহজুজের ১৪ তম কোটিপতি এবং সাদ নামে আরেক প্রবাসী যানি ২০২২ সালে ৯৬ তম মাহজুজ ড্র-তে ১০লক্ষ দিরহাম জিতেছিলেন।

মাহজুজের নিয়মিত অংশগ্রহণকারী ৩ কোটি টাকা জয়ী আব্দুল বলেন, “মাহজুজ হলো একজনের স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম।
গতকাল পর্যন্ত আমি আমার পরিবারের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন ছিলাম। এখন আমাকে দেখুন; মাহজুজ যেভাবে রাতারাতি আমার জীবন বদলে দিয়েছে তা আসলেই কল্পনাতীত।

একই ড্রতে আরও ৯১১ জন অংশগ্রহণকারী দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কারের মধ্যে ৪ লক্ষ ২৪ হাজার ৭ শত ৫০ দিরহাম প্রাইজমানি নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন।

শুধুমাত্র ৩৫ দিরহামের বিনিময়ে, অংশগ্রহণকারীরা মাহজুজ জলের বোতল ক্রয় করতে পারেন এবং প্রতি শনিবার গ্র্যান্ড ড্র সহ সাপ্তাহিক ড্র-তে অংশগরহন করতে পারেন। নতুন লটারিতে ২ কোটি দিরহামের শীর্ষ পুরস্কার রয়েছে। এবং সাপ্তাহিক র‌্যাফেল ড্রতে ১০ লক্ষ দিরহাম জেতার সুযোগে রয়েছে।

মাহজুজ হলো এমন এক লটারি যা প্রতি সপ্তাহে একজন গ্যারান্টিযুক্ত কোটিপতি বানায়।

মাহজুজ এর অর্থ আরবি ভাষায় ‘ভাগ্যবান’। এটি উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে জনপ্রিয় ড্র যা অংশগ্রহণকারীদের প্রতি সপ্তাহে লক্ষাধিক টাকা জিতিয়ে জীবন পরিবর্তন করার সুযোগ দেয়। মাহজুজ মানুষের স্বপ্নকে সত্যি করতে ও প্রবাসী এবং নাগরকদের হাসি ফুটিয়ে তোলার জন্য নিবেদিত।

প্রিয় দর্শক আমাদের ভিডিও কেমন লাগল কমেন্ট করে জানাবেন। আর নিয়মিত এ ধরনের ভিডিও পেতে ফলো করে রাখুন আমাদের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.