Saturday, June 15, 2024
Google search engine
Homeআলোচিতগাড়ি উল্টে রক্তাক্ত, তার মধ্যেই সেলফি তুলছেন দুই নারী!

গাড়ি উল্টে রক্তাক্ত, তার মধ্যেই সেলফি তুলছেন দুই নারী!

গাড়ি উল্টে ৫ নারী আরোহীর সবাই কম-বেশি আহত। এরমেধ্যে দুজন গুরুতর আহত, রক্তও ঝরছে। এমন অবস্থায় নিজেদের বা সঙ্গীদের অবস্থার দিকে কিংবা গাড়ি উদ্ধারের দিকে মনোযোগ না দিয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়েছে পড়েছেন রক্তাক্ত দুই নারী।

তাদের সেলফি তোলার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তা দেখে হতভম্ব নেটিজেনরা। ওই দুই নারীর মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

গত শনিবার মেক্সিকোর কুয়েরনাভাকা শহরে ঘটেছে এই ঘটনা। মার্কিন সংবাদমাধ্যম দ্য নিউইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

চলন্ত অবস্থায় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় তা উল্টে যায়। গাড়িটিতে তখন ৫ জন যাত্রী ছিলেন। তাদের সবাই নারী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবি ও ভিডিওতে দেখা যায়, দুর্ঘটনায় আহত পাঁচজনের মধ্যে দুজন সড়কের পাশে ফুটপাতে বসে একসঙ্গে সেলফি তুলছেন। অথচ এ সময় তাদের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং সেখান থেকে রক্ত ঝরছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা যে সেলফি পোস্ট করেছেন সেখানেও তাদের রক্তাক্ত অবস্থাতে দেখা গেছে।

একটি ভিডিওতে দেখা গেছে, পুলিশ এসে যখন তাদের সরিয়ে নেওয়ার চেষ্টা করছে তখনও সেলফি তোলা দুই নারীর মধ্যে একজন ঠিকমতো হাঁটতে পারছিলেন না।

শুধু তাই নয়, গুরুতর এই অবস্থায় তারা যখন ক্ষতিগ্রস্ত গাড়িটির পাশে প্রাথমিক চিকিৎসার জন্য অপেক্ষা করছিলেন তখনও সেলফি তুলছিলেন।

পরে অবশ্য তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে ৫ নারী যাত্রীর কারও পরিচয় প্রকাশ করা হয়নি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Last Post

Discover more from Beanibazar View24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading