Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

ছেলে চাইলে আবারও এক হবেন শাকিব-অপু

ঈদে মুক্তি পেয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত ‘লাল শাড়ি’। এই ছবির মাধ্যমেই প্রথমবার প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন তিনি। শুধুমাত্র অপুই নন, সর্বকনিষ্ঠ প্রযোজক হিসেবে তার সঙ্গী হয়েছেন ছেলে আব্রাহাম খান জয়ও। কেননা, ছবিটি অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নির্মিত হয়েছে।

ঢালিউড অন্দরে জোর গুঞ্জন, আবারও এক হতে চলেছেন শাকিব-অপু। সম্প্রতি এ বিষয়ে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন এ চিত্রনায়িকা। জানান, ছেলে (জয়) চাইলে শাকিব-অপুকে নিয়ে অনেক কিছুই সম্ভব।

‘লাল শাড়ি’ মুক্তির দ্বিতীয় দিনে ভক্ত-দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ জানান শাকিব খান। এ প্রসঙ্গে অপু বলেন, “শাকিব খান বাংলাদেশের একজন আইকন। তার অবস্থান থেকে ‘লাল শাড়ি’ ছবির সাপোর্ট পাওয়াটা আসলেই সৌভাগ্যের। পাশাপাশি এটাও বলব, ‘লাল শাড়ি’ ছবিতে শুধু যে আমি আছি তা–ও না, বাংলাদেশের সর্বকনিষ্ঠ একজন প্রযোজকও আছে, যার নাম আব্রাহাম খান জয়, তারই বাবা শাকিব খান।

শাকিব খানের ভক্তরা তো এমনও বলেছেন, শাকিব-অপুকে এক স্ক্রিনে দেখতে চান। তাদের আত্মতৃপ্তিটা এভাবেই হয়েছে, শাকিব-অপুকে আমরা এক ছবিতে পাইনি, কিন্তু একই রকম প্রচারণায় তো পেয়েছি—এটাতে তাদের বাড়তি আনন্দ কাজ করেছে। বিষয়টি এমন হয়ে গেছে, ‘প্রিয়তমা’ তারা দেখবেন, পাশাপাশি ‘লাল শাড়ি’ও দেখবেন।”

শাকিব-অপু জুটি নিয়ে অপু বিশ্বাস নিজে কী ভাবছেন? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘ওরে বাবা, প্রতিবারই একই কথা বলব—তার মতো একজন নায়ককে আমার প্রযোজিত ছবিতে নেওয়ার সাহস এখনো হয়নি। তবে সর্বকনিষ্ঠ প্রযোজক জয় যদি কোনো দিন চায়, তাহলে হতেও পারে। সেটা প্রযোজক আর সুপারস্টার শাকিব খানের ভেতরকার আলোচনা।’

এরসঙ্গে অপু আরও যোগ করেন, ‘এটাও বলে রাখি, এই সর্বকনিষ্ঠ প্রযোজক চাইলে শাকিব-অপুকে নিয়ে অনেক কিছুই সম্ভব।’ তবে কি আবারও এক হতে যাচ্ছেন সাবেক এই তারকা দম্পতি? ছেলে কি মেলাবেন তার বাবা-মাকে, আপাতত এমন জল্পনাই যেন উসকে দিলেন অপু।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আব্রাহাম খান জয়। ক্যারিয়ারের কথা চিন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখেন তারা। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.