তারকাদের বিদেশ প্রীতি

তারকাদের বিদেশ প্রীতি

অবসর পেলেই শোবিজের অনেক তারকা চলে যান বিভিন্ন দেশে। উদ্দেশ্য অবকাশ যাপন। তবে ইদানিং অবকাশ যাপন ছাড়াও শুটিং কিংবা স্টেজ শো’র জন্য অনেক তারকা অবস্থান করেন বিদেশে। তারকাদের বিদেশ প্রীতির বিষয়টি নতুন নয়। সম্প্রতি তা বেড়েই চলেছে। ঘোরাঘুরির ফাঁকে প্রিয় মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করতে ছবি প্রকাশ করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ঈদের আগের দিন কানাডার উদ্দেশ্য দেশ ছাড়েন অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। সঙ্গে রয়েছেন তার মা। সেখানে তার ভাই থাকেন। মূলত ভাইয়ের সঙ্গে ঈদের ছুটি কাটাতেই হিমির এবারের সফর। কানাডায় গিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই ফেসবুক লাইভে এসে ভক্তদের জানাচ্ছেন কেমন কাটাচ্ছেন সেখানে। খবর নিচ্ছেন দেশের। চলতি মাসের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে হিমির।

গত মাসের শেষ সপ্তাহে মেলবোর্ন ও সিডনিতে শো করতে গেছেন অভিনেতা জায়েদ খান। একই মঞ্চে উপস্থিত ছিলেন নুসরাত ফারিয়াও। পাশাপাশি বিভিন্ন জায়গায় দলবল নিয়ে ঘুরতে দেখা গেছে তাদের। সেসব মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করছেন দুজনই। শুধু তাই নয় এক ছাতার নিচে দাঁড়িয়ে আছেন জায়েদ-নুসরাত। দেখে মনে হচ্ছে, জায়েদ কোনো মজার কথা বলছেন আর নুসরাত মাথা নিচু করে হাসছেন। ছবিতে ম্যাচিং করা পোশাকও পরেছেন দুজন। সিডনি অপেরা হাউসের তীরে এই ছবি পোস্ট করেছেন নায়িকা নিজেই। অনেকের ধারণা তারা একটি সম্পর্কে জড়িয়েছেন। বিষয়টি নিয়ে যদিও তারা কোনো মন্তব্য করেননি।

Tanjin Tisha
Tanjin Tisha

সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাত ফারিয়া ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ভাই আমরা সিডনি আছি। দেখা হচ্ছে ৫ মে।’

ছবিটি শেয়ার করার মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। লাইক-কমেন্ট আর শেয়ারের বন্যা বইছে। অনেকে মন্তব্য করছেন, জায়েদ-ফারিয়া জুটি হলে মন্দ হয় না। ১০ মে দেশে ফেরার কথা আছে তাদের।

অস্ট্রেলিয়ার সিডনিতে আছেন খায়রুল বাসার ও তানজিম সাইয়ারা তটিনী। তারা পাঁচটি ঈদের নাটকের শুটিং করতে ১৯ এপ্রিল দেশ ছেড়েছেন। শুটিং আর আড্ডার মধ্য দিয়ে ব্যস্ত সময় পার করছে নাটকের এই জুটি। তাদের সঙ্গে অভিনয় করছেন বর্তমানে সিডনিতে বসবাসরত অভিনেতা মাজনুন মিজান। রুবেল হাসানের পরিচালনায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে নির্মিত হচ্ছে এই নাটকগুলো। শিগগিরই তারা দেশে ফিরবেন বলে জানা গেছে।

অন্যদিকে ‘তুফান’ ছবির শুটিং করতে ভারতে আছেন ঢালিউডের ম্যাগাস্টার শাকিব খান। সঙ্গে আছেন ছবির পরিচালক রায়হান রাফীসহ ইউনিটের অনেকেই।

দেশের বাইরে আছেন অভিনেত্রী ফারজানা ছবি। দুবাইয়ের বিভিন্ন জায়গায় ঘুরে এখন তিনি আছেন নিউইয়র্ককে। দুবাই ও নিউইয়র্কের বিভিন্ন মিলনায়তনে প্রদর্শিত হয়েছে তার অভিনীত ‘বিন্দু থেকে বৃত্ত’। নাটকটির নির্দেশনা দিয়েছেন জিনাত হাকিম। ফারজানা ছবি ছাড়াও আছেন আজিজুল হাকিমসহ অনেকে।

সম্প্রতি দেশের বাইরে ঘুরতে গেছেন অভিনেত্রী তানজিন তিশা। দুবাই হয়ে ঘুরে বেড়াচ্ছেন কুয়ালালামপুরসহ মালয়েশিয়ার বিভিন্ন স্থান। সামাজিক যোগাযোগমাধ্যমে সেখানকার কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি।

ইয়াশ রোহানও আছেন দেশের বাইরে। কয়েক আগে তাসনিয়া ফারিণ ঘুরে এলেন ইস্তানবুল থেকে।

Discover more from Beanibazar View24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading