Sunday, July 14, 2024
Google search engine
Homeবিনোদননতুন গাড়ি কেনা নিয়ে গুঞ্জন, মুখ খুললেন অপু বিশ্বাস

নতুন গাড়ি কেনা নিয়ে গুঞ্জন, মুখ খুললেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। সম্প্রতি এই নায়িকা ভক্তদের ভালোবাসায় হয়েছেন মিলিয়নিয়ার। তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার ১০ লাখ অতিক্রম করেছে। এক বছর না যেতেই তার চ্যানেলটিতে মিলিয়ন সাবস্ক্রাইবার পূর্ণ হলো।

এদিকে বর্তমানে বড় পর্দায় অপু বিশ্বাস তেমন নিয়মিত নন। নিজের ব্যবসায় নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। পাশাপাশি স্টেজ শো সহ বিভিন্ন শোরুম উদ্বোধন নিয়ে বেশ ব্যস্ততা রয়েছে তার। এসবের মধ্যেই সম্প্রতি নতুন একটি গাড়ি কিনেছেন অপু বিশ্বাস। হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের একটি গাড়ি নিয়েছেন তিনি। বর্তমানে এই গাড়িটির বাজারমূল্যর ৪২ থেকে ৪৫ লাখ টাকা।

হাভাল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যেখানে গাড়ির সঙ্গে নায়িকার দাঁড়িয়ে থাকা একটি ছবিও প্রকাশ করা হয়েছে।

এদিকে নতুন গাড়িটি কেনা প্রসঙ্গে অপু বিশ্বাস আরটিভিকে বলেন, আপনারা সবাই জানেন আমার লাল রঙের একটি অডি গাড়ি ছিল। মূলত, সেটি বিক্রি করেই আমার এই নতুন গাড়িটি কেনা। অডি গাড়িটি বিক্রি করে হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের গাড়িটি নিয়েছি। পাশাপাশি আগের গাড়ি বিক্রি করে যে টাকা পেয়েছি, সেটা থেকে নতুন গাড়ি কেনার পরেও কিছু টাকা সেভিংস করেছি।

এদিকে নেটিজেনরা কেউ কেউ বলছেন অপুকে শাকিব খান গাড়িটি উপহার দিয়েছেন। বিষয়টি নিয়ে অপু বিশ্বাস বলেন, আসলে আমি বুঝি না কেন বারবার মানুষের শাকিব খানকে জড়িয়েই কথা বলতে হবে? আসলে এইসব এখন আমার আর ভালো লাগে না। এ কথায় বলব, আমার গাড়ি কেনা নিয়ে শাকিব খানকে জড়িয়ে যা বলা হচ্ছে, তা ভিত্তিহীন।

প্রসঙ্গত, অপু বিশ্বাসকে সবশেষ দেখা গেছে ‘লাল শাড়ি’ সিনেমায়। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Last Post