Saturday, July 27, 2024
Google search engine
Homeআলোচিতনতুন ছবির প্রচারে অভিনব পন্থা জাহ্নবীর

নতুন ছবির প্রচারে অভিনব পন্থা জাহ্নবীর

আগামী ৩০ মে মুক্তি পাচ্ছে জাহ্নবী কাপুর অভিনীত সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ট্রেলার। আর সেই ছবির থিমের সঙ্গে সামঞ্জস্য রেখে নানা লুকে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন নায়িকা।

লাল-নীলে ঘেরা শাড়ির সঙ্গে ম্যাচিং করা স্লিভলেস ব্লাউজ। আর সেই ব্লাউজের পেছনে লেখা ‘৬ মাহি’। যেহেতু তার নতুন ছবির মূল বিষয় ক্রিকেট, তাই তার বডিকন ড্রেসেও দেখা যাচ্ছে ক্রিকেট বল। লাল বলে সুতার যেমন কাজ থাকে, অবিকল সে রকমই সেলাই দেখা যাচ্ছে অভিনেত্রীর পোশাকেও।


তবে এখানেই শেষ নয়, আইপিএল ম্যাচ দেখতে গিয়েও ছবির প্রমোশন থেকে বিরত থাকেননি তিনি। সেখানে ধরা পড়েছে তার মেথড ড্রেসিং। গাড়িতে বসে হোক বা মাঠে, সব সময়ই তার পরনে ছিল একটি জার্সি। যার সামনে লেখা ‘৬ মাহি’। আর পেছনে ইংরেজিতে লেখা, ‘ক্রিকেট হলো জীবন, আর জীবন হলো ক্রিকেট। ‘

এছাড়া গোলাপি ক্রপ টপে ছবির থিম মিলিয়ে বুকের ওপরে লেখা ৬, সঙ্গে মানানসই সাদা-কালো লং স্কার্টে আবেদনময়ী হয়ে উঠেছেন পর্দার মাহি। ধূসর রঙের সিক্যুয়াল বডি হাগিং পোশাকে শ্রীদেবী কন্যার চোখে-মুখে ব্যক্তিত্বের ছাপ। সঙ্গে থিমের কথা মাথায় রেখে নীলের ছোঁয়ায় ক্রিকেটারের অবয়ব তার পোশাকে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Last Post