Bangla News Portal

ফুল হাতে বাড়ি ফিরলেন বিয়ানীবাজারের করোনা জয়ী সাইদ


ফুলেল সম্ভাষনে বাড়ি ফিরলেন বিয়ানীবাজারের করোনা জয়ী সাইদ আহমদ। গাজিপুর থেকে বাড়ি ফেরার পর নমুনা পরীক্ষায় তার করোনা ধরে পড়ে। তাৎক্ষণিক তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়।

সেখানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে শনিবার দুপুরে বাড়ি ফিরেন তিনি। তার বাড়ি উপজেলার মুল্লাপুর গ্রামে।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় তাকে ফুল দিয়ে সম্ভাষন জানান বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র মো: আব্দুস শুকুর, অফিসার থানার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর, আবাসিক মেডিকেল অফিসার আবু ইসহাক আজাদ প্রমুখ।

বাড়ি ফেরার অনুভ‚তি প্রকাশ করে তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন আমি এখন সূস্থ। এই কঠিন সময়ে আমাকে সবাই সহযোগীতা করেছেন। হাসপাতালে আমার কোন সমস্যা হয়নি। নিজের পরিবারসহ সবাই আমাকে সাহস জুগিয়েছেন। তিনি মহান আল্লাহতায়ালা এবং চিকিৎসকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কিভাবে সূস্থ হলেন জানতে চাইলে সাইদ আহমদ বলেন, সবার আগে সাহসী হতে হবে। মৃত্যু সৃষ্টিকর্তা নির্ধারিত করে রেখেছেন। তাই রোগ হলেই যে মারা যাবো, তা ভাবা ঠিক নয়। আমি নিয়মিত সবুজ শাকসবজি খেয়েছি, ফলমুল খেয়েছি। ভিটামিন সি জাতীয় খাবার বেশী খেয়েছি। চিকিৎসকদের পরামর্শে সারাক্ষণ থেকেছি। নিয়মিত আল্লাহকে ডেকেছি।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.