Saturday, June 15, 2024
Google search engine
Homeআলোচিতবিয়ানীবাজারে ফের মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত

বিয়ানীবাজারে ফের মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত

বিয়ানীবাজার পৌরশহরে মোটরসাইকেল দুর্ঘটনায় মিজানুর রহমান নামে এক মধ্যপ্রাচ্য প্রবাসী তরুণ নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে পৌরশহরের দক্ষিণ বাজারস্থ ফুড ভিলেজ রেস্টুরেন্টের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রবাসী তরুণ বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে। সম্প্রতি তিনি মধ্যপ্রাচ্যের দেশ ডুবাই থেকে দেশে ফিরেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়ানীবাজার পৌরশহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি দিকে যাচ্ছিলেন মিজানুর রহমান। যাবার সময় দক্ষিণ বাজারস্থ এলাকার সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লাগায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে পড়ে যান তিনি। সেসময় স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তাকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতাল প্রাঙ্গনে ছুটে যান বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধরসহ একদল পুলিশ। পরে স্বজনদের অনুরোধে আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

এদিকে, গত ৩ মে সন্ধ্যায় বিয়ানীবাজার পৌরশহরের খাসা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিপলু আহমদ নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছিলেন। এ ঘটনার দাগ এখনো কাটিয়ে উঠতে পারেননি বিয়ানীবাজারবাসী। এর ঠিক ১৩ দিন পর প্রায় একইরকম একটি দুর্ঘটনায় আরও একটি তাজা প্রাণ হারানোর ঘটনায় শোকের ছায়া বইছে উপজেলাবাসীর মধ্যে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Last Post

Discover more from Beanibazar View24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading