বিয়ের গুঞ্জনে মুখ খুললেন জাহ্নবী

janhvi kapoor

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক-অভিনেতা বনি কাপুর দম্পতির বড় কন্যা জাহ্নবী কাপুর। গুঞ্জন রয়েছে, ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। এদিকে, খবর উড়ছে- মন্দিরে গিয়ে শিখর পাহাড়িয়াকে বিয়ে করবেন জাহ্নবী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে।

নেটিজেনদের একজন জাহ্নবীর বক্তব্য কোট করে পোস্ট দিয়েছেন। তাতে জাহ্নবী কাপুর বলেন, ‘তিরুপাতি মন্দিরে সোনালি রঙের শাড়ি পরে বিয়ে করতে চাই।’ বিয়ের পরিকল্পনার খবরটি দৃষ্টি এড়ায়নি জাহ্নবী কাপুরেরও। এ পোস্টের কমেন্ট সেকশনে জাহ্নবী কাপুর লেখেন, ‘যেকোনো কিছু।’

জাহ্নবীর এ মন্তব্য দেখে অনেকে কমেন্ট করেছেন। একজন লেখেন, ‘পাপারাজ্জি জানলেও জাহ্নবী তার বিয়ের খবর জানেন না।’ অন্যজন লেখেন, ‘জাহ্নবী, আপনি জানেন না!’ আরেকজন লেখেন, ‘জাহ্নবী কাপুর, তোমাকে জোরপূর্বক বিয়ে দেবে।’

janhvi kapoor
janhvi kapoor

চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন জাহ্নবী কাপুর। বিশেষ করে ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন বলে খবর চাউর হয়। শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম।

দীর্ঘ বিরতির পর গত বছরের শেষের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। তারপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। কিছুদিন আগে নিজের জন্মদিনে কথিত প্রেমিককে নিয়ে মন্দিরে যান জাহ্নবী। শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কম চর্চা হয়নি। কিন্তু এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি জাহ্নবী কিংবা শিখর। তবে কয়েক মাস আগে বনি কাপুর কন্যা জাহ্নবীর সঙ্গে শিখরের প্রেমের সম্পর্কে সিলমোহর দেন। পাশাপাশি শিখরের ভূয়সী প্রশংসা করেন তিনি।

janhvi kapoor
janhvi kapoor

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। গত বছর মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ ক’টি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘উলাজ’।

Discover more from Beanibazar View24

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading