Bangla News Portal

বিয়ানীবাজারে আরও ৩ জন করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত ৫ জন


বিয়ানীবাজার উপজেলায় আরো তিনজন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। মঙ্গলবার (৫ মে) দুপুরে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু ইসহাক আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ডাঃ আবু ইসহাক আজাদ জানান, মঙ্গলবার শনাক্ত তিন করোনা পজেটিভ রোগীর মধ্যে একজন নারী ও দুজন পুরুষ রয়েছেন। প্রথমজন হচ্ছেন বিয়ানীবাজার উপজেলার প্রথম করোনা রোগী জুয়েলার্সের কারিগর আকবর হোসেনের সংস্পর্শে আসাদের একজন। তিনি পৌর এলাকার নয়াগ্রাম আকবর হোসেনের সাবলেট বাসার একজন নারী।

ইতোমধ্যে এ বাড়িটি লকডাউন রয়েছে। দ্বিতীয়জন ভৈরব ফেরত বিয়ানীবাজার পৌর এলাকার কসবার গ্রামের নাসির আহমদ। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক। তৃতীয়জন ঢাকা ফেরত, তিনি উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মোল্লাপুর বাবনটিলা এলাকার বাসিন্দা সাইদুল ইসলাম। আক্রান্ত তিনজনই সুস্থ রয়েছেন বলেও জানান তিনি।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত জানা গেছে, কসবা ও মোল্লাপুর এলাকার আক্রান্তদের বসতবাড়ি লকডাউন করা প্রক্রিয়া চালাচ্ছেন প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীলরা।

জানা গেছে, বিয়ানীবাজারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এখন পর্যন্ত ৮৩ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করেছে। এর মধ্যে নমুনার মধ্যে ৪৬জনের নমুনা নেগেটিভ ও ৫জনের পজেটিভ রিপোর্ট শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় অপেক্ষায় রয়েছেন উপজেলার আরো ৩২ জন।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.