Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

ভাইরাল হতেই মোটরসাইকেলে আগুন দেন যুবক!

নিজের মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন দেন রাসেল ওরফে জুনিয়র টাইগার শ্রফ। সেই দৃশ্য ধারণ করে তিনি ফেসবুকে প্রচারও করেন। ওই সময় তিনি অভিযোগ করেন, ট্রাফিক পুলিশ তার বাইক আটকে আগের একটি মামলার বিষয় জেনেও আরেকটি মামলা দিয়েছে। এজন্য রাজধানীর আফতাবনগর হাউজিং এলাকায় প্রতিবাদস্বরূপ নিজের মোটরসাইকেলটি জ্বালিয়ে দিয়েছেন। সেই যুবককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিবি)।

গ্রেফতারের পর সেই যুবক জানিয়েছেন, তিনি মূলত ফেসবুকে ভাইরাল হতেই এমন ঘটনা ঘটিয়েছেন। আর ট্রাফিক পুলিশ তার বাইকের নামে কোনো মামলাই দেয়নি। রাসেল মানিকগঞ্জ জেলার দৌলতপুর এলাকার প্রবাসী পিতা-মাতার সন্তান।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

ডিবি প্রধান বলেন, প্রকৃতপক্ষে ভাইরাল হতে ও হিরোইজম দেখাতে গিয়ে সে এই কাজটি করেছে বলে গোয়েন্দা পুলিশের কাছে স্বীকার করেছে। রাসেলের সঙ্গে জড়িত তরুণ-তরুণীদের নাম-পরিচয় পেয়েছে ডিবি। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

হারুন বলেন, বর্তমানে আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বাইকারের ভিডিও দেখতে পাই। তাদের মধ্যে ছেলে-মেয়ে উভয়ই মূলত ইউটিউবার। তারা একটা গ্রুপ নিয়ে নিয়মিত দ্রুতগতিতে বাইক চালায়। সে নিজেকে জুনিয়র টাইগার পরিচয় দিত। তার একটি গ্রুপ আছে, সেই গ্রুপে মেয়েরাও আছে। এসব মেয়েদের নিয়ে সে দ্রুতগতিতে বাইক চালায়।

হারুন জানান, মূলত তাকে নয়, তার এক বন্ধুকে ট্রাফিক আইনে মামলা দেয় পুলিশ। পরে তিনি সেই মামলার স্লিপ দেখিয়ে নিজের পাঁচ লাখ টাকা দামের বাইকে আগুন দেন। সেই ভিডিও ফেসবুকে প্রকাশ করে শ্রফ আয় করেছেন ২০০ ডলার। এ ঘটনার পর তাকে আটক করে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। তাতে দেখা যায়, তার মোটরসাইকেলে উচ্চ শব্দের একটি যন্ত্র লাগিয়েছেন।

এসব যন্ত্র লাগানো সম্পূর্ণ নিষিদ্ধ। তার বাবা-মা বিদেশে থাকে। দেশে বসে একটি মোটরসাইকেল কিনে বখাটে বখে যাওয়া রাসেল প্রতিদিন রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট রোড, মাওয়া আফতাবনগর এলাকায় বিকট শব্দের বাইক খেলা, হাই স্পিডিং, বাইক স্ট্যান্ড এবং দলবেঁধে ছেলে-মেয়েদের নিয়ে অশ্লীলপনা চালিয়ে আসছিল। এছাড়া, সে যুবক-যুবতীদের নিয়ে বিপজ্জনক ও অশ্লীল ভিডিও বানিয়ে ভিউ বাড়ানোর চেষ্টা করে। তার কিছু ভিডিওতে মিলিয়ন ভিউ হলে সে নিয়মিত জুয়ার সাইট প্রমোট করত।

ডিবি জানায়, রাসেল ২০২০ সালে এইচএসসি পাস করেন। পরে আর পড়াশোনা করেননি। মাঝে কিছু সময় ইন্ডিয়াতে মার্শাল আর্ট প্রশিক্ষণ নিয়ে নিজেকে জুনিয়র টাইগার শ্রফ পরিচয় দিতেন।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.