Sunday, July 14, 2024
Google search engine
Homeবাংলাদেশমুরগি ব্যবসায়ীর হাত ধরে পালালেন গরু ব্যবসায়ীর স্ত্রী

মুরগি ব্যবসায়ীর হাত ধরে পালালেন গরু ব্যবসায়ীর স্ত্রী

মাদারীপুরের শিবচরে মুরগি ব্যবসায়ী সাকিল খানের (৩৭) সঙ্গে পালিয়েছেন কামাল ঢালী নামের এক গরু ব্যবসায়ীর স্ত্রী স্বপ্না আক্তার (৩৫)।

এ বিষয়ে স্বামী কামাল ঢালী বাদী হয়ে শিবচর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। সাকিল খান শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৩ সালে স্বপ্না আক্তারকে প্রেম করে বিয়ে করেন কামাল ঢালী। এই দম্পত্তির পরিবারে দুটি ছেলে রয়েছে। তাদেরকে রেখে সাত বছর আগে বিদেশে যান কামাল। এ সময় সাকিল খানের সঙ্গে স্বপ্নার পরিচয় হয়। সেই পরিচয়ের সম্পর্ক আস্তে আস্তে প্রেমে পরিণত হয়। ২০২২ সালের অক্টোবরে গোপনে কামাল ঢালীকে তালাক দিয়ে সাকিলকে বিয়ে করেন স্বপ্না। এদিকে গত ৮ মাস আগে দেশে আসেন কামাল। দেশে আসার পরেও কামাল ঢালীর সঙ্গে সংসার করেন স্বপ্না। গত ১৫ জুন ভোর সাড়ে ৫টার দিকে পরিবারের সবার অজান্তে কামাল ঢালীর ঘরে থাকা ৯ লাখ টাকা ও সাত ভরি স্বর্ণ নিয়ে সাকিল খানের সঙ্গে পালিয়ে যান স্বপ্না।

কামাল ঢালী বলেন, স্বপ্না গোপনে সাকিলকে বিয়ে করেছে। এতদিন আমার সঙ্গে সংসারও করেছে। আমি বিদেশ থেকে এসে আমার ভাইয়ের সঙ্গে একটি গরুর খামার করি। ঈদের আগে খামারের গরু বিক্রির ৯ লাখ টাকা স্বপ্নার কাছে দিই। সেই টাকা ও স্বর্ণসহ সাকিলকে নিয়ে পালিয়ে যায়। আমি থানায় অভিযোগ দিয়েছি। এর উপযুক্ত বিচার চাই।

শিবচরের নিলখী তদন্তকেন্দ্রের উপপরিদর্শক মো. নাজমুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Last Post