Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

অর্ধেক ভাড়ায় রিজেন্ট এয়ারওয়েজে ভ্রমণের সুযোগ








৮ম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যের অর্ধেক ছাড় দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় এয়ারলাইন্স রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৬ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে বেসরকারি এই বিমান সংস্থাটি।



ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা (যাওয়া-আসা) টিকিটের দাম পড়বে ৯,৪৯৯ টাকা, ঢাকা-ব্যাংকক ১৪,৯৯৯ টাকা, ঢাকা-সিঙ্গাপুর ১৮,৯৯৯ টাকা, ঢাকা-কুয়ালালামপুর ১৯,৯৯৯ টাকা, ঢাকা-মাসকাট ২৪,৪৯৯টাকা এবং ঢাকা-দোহা ২৫,৯৯৯ টাকা। অভ্যন্তরীণ রুটে (যাওয়া-আসা) টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে, ঢাকা-চট্টগ্রাম ৪,২৯৯ টাকা, ঢাকা-কক্সবাজার ৬,২৯৯ টাকা, ঢাকা-সৈয়দপুর ৪,২৯৯ টাকা ও ঢাকা-যশোর ৪,১৯৯ টাকা। অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসার খরচ পড়বে ৯,৪৯৯ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক ১৭,৯৯৯ টাকা, চট্টগ্রাম-মাসকাট ২৪,৪৯৯, চট্টগ্রাম-দোহা ২৫,৯৯৯ এবং চট্টগ্রাম-ঢাকা ৪,২৯৯ টাকা।



এ বিষয়ে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া বলেন, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে গত ৬ বছরে বিপুল সংখ্যার ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন।

একমাত্র রিজেন্টই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে বলে দাবি করেন তিনি।



হানিফ জাকারিয়া আরও জানান, রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১০ ডিসেম্বর ২০১৮ এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করতে পারবে ১১ নভেম্বর থেকে আগামী বছরের (২০১৯) ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

এ ছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য %) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।





You might also like

Comments are closed.