Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

আমেরিকায় স’ন্ত্রা’সীদের ছু’রিঘা’তে বিয়ানীবাজারের মেয়ে আহ’ত


বিয়ানীবাজার উপজেলার খাসা বিলবাড়ী গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আলীম উদ্দিন’র মেয়ে রাবেয়া বেগম গতকাল (১৩ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার রাতে নিউইয়র্ক এর একটি ট্রেন স্টেশনে অ’জ্ঞা’ত স’ন্ত্রা’সীদের ছু’রিঘা’তে আহ’ত হয়েছেন ।

নিউইয়র্কে চলন্ত ট্রেনে চু’রি-ছিনতাইয়ের ঘটনা নতুন নয়। অনেক সময় যাত্রীর মূল্যবান জিনিসপত্র ছিনতাই বা ঘুমিয়ে থাকা অবস্থায় মালামাল চু’রি যাওয়া রোজকার ব্যাপার। তবে এবার রোমহর্ষক ঘটনা ঘটলো নিউইয়র্কের ব্রঙ্কসগামী ৬ ট্রেনে।

রাবেয়া বেগম(২৩) গত বুধবার রাত ৯.৪৫ মিনিটে ডানকিন ডোনাট কফি শপে কাজ শেষ করে বাসায় ফেরার পথে ১৩৮ স্ট্রিট ব্রুক এভিনিউ স্টেশনে ট্রেনের মধ্যে তার উপর আক্রমণ করে এক দুর্বৃত্ত।

ট্রেনের মধ্যে একজন প্রত্যক্ষদর্শী জানান, স্টেশন থেকে ট্রেন ধীরে ধীরে চলছে। এমন সময় রাবেয়া বেগম ট্রেনের বগি পরিবর্তন করে অন্য বগিতে যাচ্ছিলেন। হঠাৎ এক দুর্বৃত্ত চলন্ত ট্রেনে তার উপর ছু’রি দিয়ে মা’থায়, হাতে কয়েকবার আ’ঘাত করে। হকচকিয়ে চি’ৎকার করে উঠলেন ওই নারী কিন্তু কেউ ভয়ে এগিয়ে আসেনি।

অ’তঃপর ট্রেনের আরেক যাত্রী দেখে এগিয়ে আসেন এবং ৯১১ কল করেন। ওই যাত্রী নিজের পরনের শার্ট খুলে রাবেয়ার র’ক্তাক্ত শরীর ঢেকে দেন।

বর্তমানে রাবেয়া নিউইয়র্কের লিংকন হাসপাতা’লে চিকিৎসা শেষে নিজ বাসায় অবস্থান করছেন।

একবছর আগে যু’ক্তরাষ্ট্র আসা রাবেয়া বেগম ছয় মাস ধরে ডানকিন ডোনাট কফি শপে কাজ করছন।এদিকে নিউইয়র্ক পু’লিশ ডিপার্টমেন্ট ওই দুর্বৃত্তকে আ’ট’কের চেষ্টা অব্যাহত রেখেছে।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.