Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

কানাডায় গেমের মাধ্যমে মা-বাবা নানী ও বোনকে খু’ন করলো বাংলাদেশি যুবক







কানাডার টরন্টো শহরের মা’রখাম এলাকার ক্যাসেলমোর অ্যাভিনিউয়ের একটি বাসা থেকে গত রবিবার চারজনের মৃ’তদে’হ উ’দ্ধার করেছে স্থানীয় ইয়র্ক রিজিওনাল পুলিশ। এরা সবাই বাংলাদেশি বংশোদ্ভূত বলে জানা গেছে।

হ’ত্যার শি’কার চার ব্যক্তি হলেন মোহাম্মদ মুনির, তার স্ত্রী মুক্তা জামান, মেয়ে মিকা ও মুনিরের শাশুড়ি। শাশুড়ির নাম জানা যায়নি।

এ হ’ত্যাকা’ণ্ডে জড়িত স’ন্দেহে পুলিশ বাসার সামনে থেকে ২৩ বছর বয়সী মিনহাজ জামানকে গ্রে’প্তার করেছে। মিনহাজ জামান মুনির-মুক্তা জামান দম্পতির একমাত্র ছেলে।



গ্রে’প্তার মিনহাজ জামানের বি’রুদ্ধে পরিবারের সদস্যদের খু’নের অ’ভিযোগ এ’নেছে পুলিশ। গতকাল সোমবার তাকে ইয়র্কের নিউমার্কেট আ’দালতে হাজির করা হয়। পরে তাকে জি’জ্ঞাসাবাদের জন্য রি’মান্ডে নেয় পুলিশ। আগামী ২ আগস্ট মিনহাজ জামানকে আবার আ’দালতে হাজির করার কথা।



ইয়র্ক পুলিশ জানায়, রোববার বেলা ৩টায় তাদের কাছে একটি ফোন আসে। ফোনে জানানো হয়, মা’রখামের ক্যাসেলমোর অ্যাভিনিউয়ের ওই বাড়িতে কিছু মানুষ আ’হত হয়ে পড়ে আছেন। এ খবর পেয়েই পুলিশ ঘ’টনাস্থলে উপস্থিত হয়ে চারজনকে প’ড়ে থাকতে দেখে। এদের কেউ তখন আর বেঁ’চে নেই। তবে কে, কোন জায়গা থেকে ৯১১ নম্বরে ফোন দিয়েছিল, তা জানাতে অস্বীকার করে পুলিশ।



প্রতিবেশীদের সূত্রে জানা যায়, মিনহাজ জামান ইয়র্ক ইউনিভার্সিটি থেকে ঝ’রে পড়া শিক্ষার্থী। তিনি স্বল্পভাষী এবং সব সময় শান্তশিষ্ট থাকতে ভালোবাসেন। পরবর্তী সময়ে ধীরে ধীরে মা’নসিক বি’কারগ্র’স্ত হয়ে পড়েন। গত রোববার বাবা, মা, নানি ও ছোট বোনকে হ’ত্যা করেন। এরপরই ‘পা’রফেক্ট ওয়া’র্ল্ড ভ’য়েড’ নামের অ্যা’ডভে’ঞ্চার ফ্যা’ন্টা’সি গে’মের মাধ্যমে হ’ত্যাকা’ণ্ডের বিষয়টি জানান।



স্থানীয় গণমাধ্যমে মিনহাজ জামানের গে’মের মাধ্যমে হ’ত্যাকা’ণ্ডের পোস্টটির স্ক্রিনশটে দেখানো হয়। তাতে দেখা যায়, অ’ভিযুক্ত মিনহাজ লিখেছেন, তিনি বাবা, মা, বোন এবং নানিকে হ’ত্যা করেছেন। এক বছর ধরে এ ধরনের পোস্ট দিয়ে আসছিলেন তিনি। তাই মিনহাজ জামানের এ পোস্টটি কেউ বিশ্বাস করেননি। পোস্টে হ’তাশার কথাও লিখে তিনি বলেছেন, বিশ্ববিদ্যালয় থেকে ঝ’রে পড়ার পর তিনি হ’তাশ হয়ে পড়েন। পরে না’স্তিক’তায় পেয়ে যায় তাকে। ওই সময় থেকে তিন এ হ’ত্যাকা’ণ্ডের পরিকল্পনা করতে থাকেন।

ধারণা করা হচ্ছে, গে’ম খেলার সময় অপর প্রান্তে মিনহাজ জামানের সঙ্গে খেলতে থাকা বন্ধুটি হ’ত্যার খবর পুলিশকে জানান। পরে পুলিশ বাড়ির সামনে থেকে অভিযুক্ত হিসেবে মিনহাজ জামানকে গ্রে’প্তার করে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.