Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

নারীর ভ্যানিটি ব্যাগ ছি’নতাই, সিলেটে দুই ছাত্রলীগ নেতা রিমা’ন্ডে


সিলেট নগরের নয়াসড়ক এলাকায় এক নারীর ২০ হাজার টাকা ও চেকবই ছি’নতাইয়ের ঘটনায় গ্রে’ফতার দুই আলোচিত ছাত্রলীগ নেতাকে দুদিনের রি’মান্ডে নিয়েছে পুলিশ।

তারা হলেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ডায়মন্ড ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী।

বুধবার বিকেলে তাদের রি’মান্ড মঞ্জুর হওয়ার বিষয়টি রাতে নিশ্চিত করেন কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা।

জানা গেছে, গত সোমবার (১৮ মে) সিলেট নগরের নয়াসড়ক এলাকায় একজন নারীর ২০ হাজার টাকা ও একটি চেকবই ছি’নতাই হয়। এ ঘটনায় ওই নারী সিলেট কোতোয়ালি মডেল থানায় জি’ডি করেন। পরে ওই এলাকার সিসিটিভি ফুটেজ থেকে ছি’নতাইকারীদের চি’হ্নিত করে পুলিশ। সেই ফুটেজের সূত্র ধরেই মঙ্গলবার রাতে প্রথমে সিলেট নগরের চৌকিদেখি এলাকা থেকে হ’ত্যাসহ একাধিক মা’মলার আ’সামি জয়নাল আবেদিন ডায়ম’ন্ডকে গ্রে’ফতার করে কোতোয়ালি থানা পুলিশ।

ডায়’মন্ডকে গ্রে’ফতারের খবর পেয়ে মঙ্গলবার (১৯ মে) রাত ১টার দিকে ডা’য়মন্ডকে ছাড়াতে কোতোয়ালি থানায় তদবির করতে যান ছি’নতাইয়ের সাথে সরাসরি জড়িত ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী। এসময় ছি’নতাইয়ের ঘটনায় জড়িত থাকায় পুলিশ তাকেও গ্রে’ফতার করে। এসময় তার কাছ থেকে ছি’নতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও ছি’নতাই হওয়া নগদ ৮ হাজার টাকা উ’দ্ধার করা হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, ছি’নতাইয়ের শি’কার হওয়া মহিলার অ’ভিযোগের পরিপ্রেক্ষিতে ত’দন্তে নামে পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ডায়মন্ড ও সারোয়ারকে শনাক্ত করে তাদের দুজনকেই গ্রে’ফতার করা হয়েছ। তাদের কাছ থেকে ছি’নতাইকারী চ’ক্রের তথ্য উদঘা’টনে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রি’মান্ডে নেয়া হয়েছে।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.