Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

পিএইচজি স্কুলে ভোট দিবেন সকাল ৯টায় নুরুল ইসলাম নাহিদ







আওয়ামী লীগ মনোনীত মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় বিয়ানীবাজার পৌরশহরে অবস্থিত পঞ্চখণ্ড হরগোবিন্দ (পিএইচজি) সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন।



শনিবার (আজ) বিকেলে মন্ত্রী তাঁর নয়াগ্রামস্থ বাসভবনে বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ছাদেক আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়ের সাথে দ্বি-পক্ষিয় আলোচনাকালে গণমাধ্যম কর্মীদের সুবিধার্থে সকাল ৯টায় ভোট প্রদানের সময় নির্ধারণ করা হয়।



এ সময় তিনি বলেন, আমরা চাই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক। জনগণ তাঁর ইচ্ছেমতো পছন্দসই প্রার্থীকে ভোট দিবে। তবে একটি বিষয় লক্ষ্য রাখতে হবে, উন্নয়ন অগ্রগতি ও উন্নত বাংলাদেশ চাইলে নৌকায় ভোট দেওয়া অপরিহার্য। এখন পর্যন্ত ভোটাররাও নৌকায় ভোট দিতে প্রস্তুত।



শিক্ষামন্ত্রী বলেন, কালো টাকার ছড়াছড়ি হওয়ার খবর পাওয়া যাচ্ছে। তবে আমার বিশ্বাস, জনগণ টাকা খেয়ে আলো ছেড়ে অন্ধকারে পা দিবে না। অর্থাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি দু’উপজেলায় অভ‚তপূর্ব উন্নয়ন করেছি এবং আবার নির্বাচিত হলে শতভাগ উন্নয়ন নিশ্চিত করবো।

এ অবস্থায় বিদেশে টাকা পাচারকারী দুর্নীতিবাজ, জঙ্গীবাদের মদদপুষ্ট দুর্নীতির দায়ে জেলে আটক খালেদা-তারেকের ধানের শীষের জনবিচ্ছিন্ন প্রার্থীকে মানুষ ভোট দিবে না।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.