Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

প্রবাসে থেকে বিয়ানীবাজারের যুবকের আর্তনাদ- সবাই মিলে আমার মাকে বাঁচান








আজ প্রায় ২৭ দিন যাবত আমার মা মৃত্যুর সাথে লড়ছেন। পরিবারের একমাত্র উপার্যনকারী সন্তান হয়ে আমি অসহায় হয়ে পড়েছি। মালয়েশিয়ায় সারা মাস কাজ করে ২২ হাজার টাকা বেতন পাই। এ টাকাসহ ধারকর্জ করে মায়ের চিকিৎসার জন্য টাকা পাঠাচ্ছি।



এ অবস্থায় আমরা পেরে উঠছি না। আমার বাবাও মাকে নিয়ে অসহায় পড়েছেন। পরিবারের সবাই অন্ধকার দেখছি। প্লিজ সবাই মিলে আমার মাকে বাঁচান- মোবাইলের ওপর প্রান্তে একথাগুলো বলার পর আর কথা বলতে পারেননি মামুন। তিনি ফেসবুকে মায়ের চিকিৎসার জন্য সহযোগিতা দিয়ে স্ট্যাটাস দিয়েছেন… নিম্নে তার ফেসবুক স্ট্যাটাস হুবহুব তুলে ধরা হলো।



`আমি একজন মালেয়শিয়া প্রবাসী। আমার বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়ন এর বারইগ্রামে। সিলেট এর রাগীব রাবেয়া মেডিকেল এর কিডনি বিভাগ-এ মাকে ভর্তি করানো হয়। সেখানের ডাক্তাররা দিনের পর দিন উনার পরীক্ষা করায়। কোন রোগ ধরতে পারে না। প্রতিদিন ৪/৫ টা পরীক্ষা করাতে হতো আমাদের। এ রকম করে আমাদের প্রায় ২২/২৩ টা পরীক্ষার পর কোন রোগ না পাওয়ায় ওরা আমাদের আরো পরীক্ষা করতে বলে। আমার বাবা তখন ডাক্তারদের বলেন আপনারা শুধু পরীক্ষা দিতাছেন আমার রোগীর কোন উন্নতি নেই।



আপনারা ঠিক মতো রোগ বলতে পারছেন না। আমি গরীব মানুষ এত টাকা পাবো কথায়। তখন ডাক্তার আমার বাবাকে বলে সিলেট ওসমানী মেডিকেল এ নেয়ার জন্য। তাই আমরা ওইখানের খরছ বহন করতে না পেরে ওসমানী মেডিকেল এর কিডনী বিভাগ এর ডাক্তার আলমগীর হোসেন চৌঃ উনার পরামর্শে সিলেট ওসমানী মেডিকেল এ ভর্তি করাই। উনি বর্তমানে কিডনী ( Nephrology) বিভাগ এর ৪ তলা ওয়ার্ড নং ২ বেড নং NEP- X৩ এ আছেন।



ওসমানীতে ভর্তির দিন থেকেই উনার অবস্থার একেবারে অবনতি গঠে। আজ ১৩ দিন হয়ে গেছে ওসমানী তে। উনি মৃত্যু যন্ত্রনায় ছট ফট করতেছেন। ডাক্তার বলছেন উনার কিডনী নষ্ট হয়ে যাচ্ছে। উনার রক্তে ইনফেকশন আছে। উনি এখন চোখ মেলতে পারে না। কথা বলতে পারে না খাইতে পারে না।

নাখের মধ্যে নল ঢুকিয়ে উনাকে খাবার দেয়া হচ্ছে। উনি একজন জিন্দা লাশের মতো পড়ে আছেন। আমার বা আমার বাবার এতো সামর্থ্য নাই যে আমরা উনাকে উন্নত চিকিৎসার জন্য একটা ভালো হাসপাতাল এ ভর্তি করাবো। এইখানের ও খরছ বহন করা এখন আমাদের পক্ষে সম্ভব হচ্ছেনা।



প্রতিদিন আমাদের প্রায় ৫ হাজার টাকার মতো খরচ করতে হয়। তাহলে কি আমার মা এভাবে মৃত্যু যন্ত্রণায় ছট ফট করতে করতে একদিন মারাই যাবেন। আমরা কি পারবনা উনার একটু ভাল উন্নত চিকিৎসা করাতে। টাকার অভাব এ কি আমার মা আমদের সামনেই এভাবে ছট ফট করে মারা যাবে। আমি কি আর আমার মাকে দেখতে পারব না। ভিসা জটিলতার কারনে আমি নিজেও দেশ এ যেতে পারছিনা।



আমি আমার বিয়ানীবাজার সহ দেশের সকল বিত্তবান মানুষের কাছে আবদার জানাই দয়া করে আমাদের একটু সাহায্য করুন। আমার মা কে এভাবে মরতে দিয়েন না। নাইলে সারা জীবন নিজেকে অপরাধী মনে হবে মায়ের জন্যে কিছু করতে না পারার। দয়া করে একটু সাহায্য করুন। +৮৮০১৮১৬৩৯৭১৯৪ আমার বাবার মোবাইল নাম্বার। +৮৮০১৭৭৯০৩৩৩৫২ আমার ভাই এর নাম্বার।











You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.