Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বিয়ানীবাজারের মেয়ে জবা বেগম জটিল রোগে আক্রান্ত, আর্থিক সাহায্য কামনা







বিয়ানীবাজার উপজেলার দিগলবাগ গ্রামের মৃত কুটুচান্দ মিয়া মেয়ে জবা বেগম জটিল রোগে আক্রান্ত হয়ে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের (আই.সিই.উ) তে লাইফ সাপোর্টে আছেন। তার চিকিৎসার জন্য ইনজেকশন বাবত প্রতিদিন খরচ হয় এক লক্ষ ২৫ হাজার টাকা। জবা বেগমের পরিবারের আর্থিক অসচ্ছলাতার কারণে সে সকলের কাছে সাহায্য চেয়েছেন।



জানা যায়, জবা বেগম তিনি গর্ভবতী অবস্থায় তার শরীর একটু ফুলে যায় এবং সে কিছু খেলে বমি করতো সে জন্য তাকে ১২-০৯-১৯ তারিখে ওসমানি মেডিকেল নিয়ে যাওয়া হয়,সেখানে সিটনাই এবং বিভিন্ন কারনে রাকেব-রাবিয়া হসপিটালে নিয়ে ভর্তি করা হয় রাত ১:৩০মিনিটে।

সকালে ডাক্তার রোগীর অবস্থা দেখে বলে সিজার করতে হবে নাহলে মা ও বাচ্চা বাঁচানো যাবেনা ,রোগীর সাতে তাদের দুলা ভাই বাচ্চু সে বলে কপম্পিটারে ডেলিবারী ডেইট দিয়েছে সামনের মাসের ১৯-১০-১৯ তারিখ আরো ১মাসের বেশি সময় আছে, ডাক্তার বললো রোগীর অবস্থা ভালোনা সিজার করতে হবে সকাল ১০:৪৫ মিনিটে সিজার করা হয়,একটি কন্যা সন্তান হয় এবং মা ও শিশুর অবস্থা খুবই খারাপ হতে তাকে মাকে ICU তে আর বাচ্চাকে NICU তে ভর্তি করা হয়।



রোগীর অবস্থা অবনতি দিকে গেলে ডাক্তার ওসমানিতে ICU তে রেফার করে রোগটি নাম GBS with Bradycardia with 6″ POD following lucs সারা দেহ অবস করেপেলেচে, বলে খুব তারাতারি ওসমানি মেডিকেল নিতে। ১৯-০৯-১৯ দুপুর বেলা রোগীর আতীয়রা তারাতারী এ্যাম্বুলেন্স নিয়ে ওসমানিতে নিয়ে যায় তাড়া বলে ICU তে ব্যাড নাই এই রোগী ও বাচ্চা ICU ছাড়া বাঁচানো যাবেনা ,পরে তারা নর্থইষ্ট মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করে এবং ডাক্তার রোগীর অবস্থা দেখে ICU তে সাথে সাথে ভর্তি দেয় অবস্থার অবনতি হলে রোগীকে লাইফ সাপোর্টে দেয়া হয় ,এবং ডাক্তার বলে ইনজেকসন লাগবে রোগী আতীয় নর্থইষ্টের বিলই দিতে পারচ্ছে না।



তারা বিদেশি ইনজেকসনের দাম বলেছে ৮,৫০,০০০/-তারা হিমশিম কাচ্ছে,তারা ডাক্তারকে তাদেরকে অর্থিক অভাব জানালে ডাক্তার তাদের ওসমানিতে যাওয়ার পরামর্শ দেয় ,বলে ওসমানিতে ICU তে বিল লাগবেনা এবং তারা তাদের নর্থইষ্টের পেডে রোগের নাম রোগীর ইমান্জেসি অবস্থা লিখে ওসমানি মেডিকেলকে রেফার করে,আমরা সবাই ছুটাছুটি করে ৩দিনের ভেতরে ওসমানি মেডিকেলে ICU ব্যাড পাই সাথে সাথে টাকা মেনেজ করে ICU এ্যাম্বুলেন্স করে ওসমানি মেডিকেল ভর্তি করা হয় ।



সে এখন লাইফ সাফোটে আছে ডাক্তার বলেছেন ইনজেকসন লাগবে বাংলাদেশী কোম্পনির NORMOGLOBIN ইনজেকসন ৫দিন লাগাতার দিতে হবে ৬,২৫,০০০/- অর্থাৎ প্রতিদিন ১লক্ষ ২৫ হাজার টাকার ইঞ্জেকশান লাগবে। প্রতিটি ইঞ্জেকশান এর দাম ১২৫০০ টাকা আর প্রতিদিন ১০টি ইঞ্জেকশান লাগবে। রোগী মা স্বামী তারা পাগলের মত অবস্থা সে সৌদিতে লেবার কোম্পানিতে চাকরি করে তার অর্থনৈতিক অবস্থা এখন আর নাই, যাছিল তা রোগীর জন্য খরছ করেছে।



এখন অসহায় তার দুই বাচ্চা,বাচ্চাদের কথা চিন্তা করে সমাজের বিত্তবানদের কাছে আকুল আবেদন।আপনার আমার একটু সাহায্য একটি পরিবার জীবন ফিরে পাবে। কেউ চাইলে ১টি ইঞ্জেকশান এর খরচ ১২৫০০ টাকা বা নিজে কিনে দিয়েও সাহায্য করতে পারেন।
রোগী জবা বেগমের মা জুলেকা বেগমের নাম্বার সাহায্য জন্য বিকাশ নাম্বার 01747-504118














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.