Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বড়লেখায় দশ মাসে পুরো কোরআন মুখস্থ করে আলোড়ন সৃষ্টি করেছে দুই বালক








অবিস্মরণীয় সাফল্য অর্জন করে তাহ্ফিজুল ক্বোরআন ইন্টান্যাশনাল মাদ্রাসার রতুলি,বড়লেখা, মৌলভীবাজারের দুই মেধাবী ছাত্র ফাহিম আহমদ ও আলি আহমদ (ইমন)।



মাত্র ৯ মাস ২০ দিনে মানবতার মুক্তির সনদ সর্বশ্রেষ্ঠ গ্রন্থ আল- কুরআনুল কারিম মুখস্হ করে ফাহিম আহমদ এবং ১৩ মাসে আলি আহমদ (ইমন) পবিত্র কোরআনের হাফিজ হওয়ার গৌরব অর্জন করেন। মোঃআলি আহমদ (ইমন) মৌলভীবাজার জেলার কলাজুরা গ্রামের আরফিজ আলী এবং সিপা বেগমের সন্তান। আর আলী আহমদ একই জেলার হরিপুর গ্রামের আব্দুল কাদিরএবং হিরা বেগমের সন্তান।



আলি আহমদ (ইমন) এবং ফাহিম আহমদ ১১/১১/২০১৮ইং রোজ রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে ও দোয়া মাহফিলের মাধ্যমে সর্বশেষ সবক তারা তাদের উস্তাদের কাছে প্রদান করেন। তাদের সমাপনী সবকে উপস্থিত ছিলেন তাদের সফল উস্তাদ অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক হাঃমোঃ নুরুল ইসলাম এবং সহকারী শিক্ষক হাঃমোঃহারুনুর রশিদ ও হাঃমোঃশিহাব উদ্দিন।



আরো উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার পরিচালনা ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি মাষ্টার জনাব, বিলাল আহমদ সাহেব । আরো উপস্থিত ছিলেন ফাহিম আহমদ এর গর্বিত পিতা জনাব,মোঃআব্দুল কাদির এবং আলি আহমদ ইমন এর গর্বিত পিতা জনাব,মোঃ আরফিজ আলী সাহেব। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক জনাব,আজিজুর রহমান (সাবু) আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাক্তি বর্গ এবং অত্র মাদ্রাসার ছাত্র বৃন্দ।



উক্ত অনুষ্ঠানে সকলেই লেখা পড়ার মান দিন দিন আরো উন্নতি হোক এই কামনা করেন অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক হাঃমোঃনুরুল ইসলাম সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।











You might also like

Comments are closed.