Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বড়লেখায় বিএনপি ও খেলাফত মজলিশের ৮ নেতাকর্মী কারাগারে






.
বড়লেখায় বিএনপি ও খেলাফত মজলিশের ৮ নেতাকর্মীকে বৃহস্পতিবার কারাগারে পাঠিয়েছেন বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হরিদাস কুমার। এরমধ্যে বুধবার রাতে ২ জনকে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে। অপর ৬ নেতাকর্মী বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।



বুধবার রাতে পুলিশের অভিযানে গ্রেফতারকৃতরা হলেন বড়লেখা উপজেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক এবং সুজানগরের সামাজিক সংগঠন গোল্ডেন ক্লাবের সভাপতি রহিম বক্ত মুসা ও বর্নি ইউপি খেলাফত মজলিসের অন্যতম নেতা হেলাল উদ্দিন।



এদিকে বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে একটি মামলায় জামিন প্রার্থনা করেন উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন কাঠালতলী এলাকার বিএনপির ৬ নেতাকর্মী খালেদ আহমদ, সুজন মিয়া, সাব্বির আহমদ, হাশিম আলী, সাহাব উদ্দিন ও রাহিন আহমদ। বিজ্ঞ আদালত তাদের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।



বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, পৃথক মামলায় গ্রেফতার ২ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া অপর একটি মামলার এজাহার নামীয় ৬ আসামী বৃহস্পতিবার আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে পাঠিয়েছেন।




















You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.