Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেটের প্রবাসীদের বাড়ি কিংবা জায়গা দখলের সংবাদ পাওয়া গেলে ১০ মিনিটের মধ্যে ব্যবস্থা নেবে পুলিশ

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, আজ থেকে সিলেট জেলার প্রবাসীদের বাড়ি কিংবা জায়গা দখলের সংবাদ পাওয়া গেলে ১০ মিনিটের মধ্যে ব্যবস্থা নেবে পুলিশ।

প্রবাসীদের প্রতি আন্তরিক ও দেশে তাদের সম্পদ যাতে কেউ জো’রপূর্বক দখল করতে না পারে পুলিশ সে ব্যাপারে সবসময় সতর্ক রয়েছে। গত ৫ ফেব্রুয়ারি বুধবার বিকেলে যুক্তরাজ্যের এনআরবি’র একটি প্রতিনিধি দল তাঁর সাথে সৌজন্যে সাক্ষাতে গেলে তিনি এ সময় উপরোক্ত মন্তব্য করেন।

কাউন্সিলার শেরওয়ান চৌধুরীর নেতৃত্বে প্রবাসীদের একটি প্রতিনিধি দলের সাথে পু্র্ব নির্ধারিত এক সাক্ষাতে পুলিশ সুপার ফরিদ উদ্দিন আরো বলেন,ওসমানীনগর উপজেলায় রাতের বেলা যাতে ডা’কাতি না হয় এতে ১২টি পুলিশের টিম দায়িত্ব পালন করে।

সিলেটের প্রবাসীদের প্রতি দেশে বিনিয়োগের আহবান জানিয়ে তিনি বলেন, সিলেটে কোন কলকারখানা নেই। এখানের নিম্ন আয়ের মানুষের কাজকর্মের কোন জায়গা নেই। প্রবাসীরা সিলেটে বিনিয়োগ করলে পুলিশ সর্বাত্মক সহযোগিতা করবে বলে তিনি জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ক্রয়ডনের কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, এনআরবি’র প্রতিনিধি আবুল হোসেইন, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সহসভাপতি জাহাঙ্গীর চৌধুরী, জকিগঞ্জ এডুকেশন ট্রাষ্টের সাধারণ সম্পাদক ফজলে চৌধুরী একলিম, সিলেট চেম্বারের সদস্য আফজল হোসেইন,জকিগঞ্জ জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র বাংলাদেশ প্রতিনিধি জুনেদ আহমদ চৌধুরী। প্রবাসীরা এসময় সিলেটের আইনশৃঙ্খলা বিগত দিনের ন্যায় অনেক উন্নতি হওয়ায় পুলিশ সুপারকে ধন্যবাদ জানান।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.