Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেটে গণগ্রেফতারের ঘটনার জন্য দুঃখ প্রকাশ করলেন ড. মোমেন







গণগ্রেফতার প্রসঙ্গে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেন, সিলেটে গণগ্রেফতার হয়ে থাকলে তার জন্য দুঃখ প্রকাশ করছি। শুক্রবার সকালে সংবাদসম্মেলনে তিনি সাংবাদিকদের একথা বলেন।

সিলেট নগরীর ধোপাদিঘিরপাড়ে নিজ বাসায় ডাকা সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, শান্তির পথে আগামীতে বিশ্বকে বাংলাদেশ নেতৃত্ব দেবে।



মোমেন বলেন, আওয়ামী লীগ কোনোভাবেই প্রশাসনকে প্রভাবিত করছে না। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন চাই আমরা। প্রশাসন বিএনপির কোনো সাধারণ নেতাকর্মীকে গ্রেপ্তার করেনি দাবি করে মোমেন বলেন, যাদের গ্রেপ্তার করা হয়েছে তারা বিভিন্ন মামলার আসামী।

এসময় তিনি বলেন, আগামীর বাংলাদেশ হবে জঙ্গিবাদমুক্ত, দুর্নীতিমুক্ত ও সহিংসতামুক্ত। এদেশটা পাকিস্তান, আফগানিস্তানের মত হবে না। বর্তমান বিশ্বে মুসলিম দেশগুলোর মধ্যে বাংলাদেশ সবচেয়ে ভালো অবস্থানে আছে।



সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেন, সৌহার্দ্যরে নগরী সিলেটে সবাই সমানতালে প্রচারণা চালিয়েছেন। সিলেটের রাজনৈতিক সম্প্রীতির ঐতিহ্য অনেক পুরনো। এটা ভবিষ্যতেও অটুট থাকবে। এখন পর্যন্ত সিলেটে নির্বাচন কেন্দ্রিক কোন সহিংসতা হয়নি বলেও দাবি করেন তিনি।



এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।




















You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.