Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেটে ব্যারিস্টার পুত্র রেলওয়ে স্টেশনে অসহায় বৃদ্ধ বাবা’কে ফেলে দিলো








সোশ্যাল মিডিয়া ডেস্কঃ কমলাপুর রেল স্টেশন ঢাকায় হুইল চেয়ারে বসা এক বৃদ্ধকে কাঁদতে দেখে মিজানুর রহমান নামের ঢাবি শিক্ষার্থী বৃদ্ধের সাথে কথা বলেন, তিনি বৃদ্ধের বাড়ি সিলেটে উল্লেখ করে এ ব্যাপারে খোঁজ নিতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন…



তিনি তার ফেসবুক আইডিতে লিখেন-

‘শেষ বয়সে এসে ছেলে মেয়েদের বোঝা বনে যাওয়া এক অসহায় বাবাকে সিলেট রেলওয়ে স্টেশন থেকে ঢাকাগামী ট্রেনে একাকী অজানার উদ্দেশ্যে উঠিয়ে দিয়ে বোঝা মুক্ত হয়েছে এক কুলাঙ্গার সন্তান।



অসহায় এই চাচার বাড়ি হজরত শাহ জালাল (রহ :)এর মাজারের পাশে #আম্বরখানা, সিলেট।

মাঝরাতে ময়মনসিংহে যাত্রার উদ্দেশ্যে কমলাপুর রেলওয়ে স্টেশনে এসে দেখি এককোণে মানুষের ছোটখাটো একটা জটলা, এগিয়ে গিয়ে দেখলাম মাঝখানে হুইলচেয়ারে একজন বৃদ্ধ লোক বসে আছেন। তার পায়ের গোড়ালি কোনো এক কারণে কেটে ফেলতে হয়েছিল তাই হুইলচেয়ার ছাড়া চলতে পারান না।



বৃদ্ধ এই চাচার সাথে কথা বলে বুঝতে পারলাম উনি শিক্ষিত আর সম্ভ্রান্ত। মানুষের সাথে কথা বলছেন আর চোখের পানি ফেলছেন।

সন্ধ্যা থেকেই স্টেশনের পড়ে আছেন। অনেক রিকুয়েস্ট করলাম চাচা চলেন আপনাকে সিলেটে পৌঁছে দেই। আমি নিজে আপনাকে বাসায় দিয়ে আসব। কিন্তু চাচা কিছুতেই রাজি হচ্ছেন না। তাঁর কথা থেকে পরিবারের অবহেলা আর অপমানে মনের কোণে পুঞ্জীভূত ক্ষোভের প্রকাশ দেখতে পেলাম। কোনো হাসপাতালে যেতেও রাজি হচ্ছেন না।



সিলেটের অনেকেই ফ্রেন্ডলিস্টে আছেন দেখেন কিছু করতে পারেন কিনা!!

চাচার বাড়ি মাজারের পাশেই
আম্বরখানা, সিলেট।’
আর কুলাঙ্গার ছেলের নাম রাজিব। সে হবু ব্যারিস্টার।

















You might also like

Comments are closed.