Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেট বিভাগে “তারুণ্যের স্বপ্ন” সংগঠনের পক্ষ থেকে অসহায় মানুষদের ঈদ উপহার সামগ্রী বিতরণ


Dreams of youth- (তারুণ্যের স্বপ্ন ) প্রতিষ্ঠাকাল- ৪ এপ্রিল ২০২০।
এসএসসি ২০০৯ এবং এইচএসসি ২০১১ ব্যাচের সিলেট বিভাগের মোট ৪ জেলা নিয়ে ফ্রান্স প্রবাসী সালমান সপুর সমন্বয়ে ৭ জনের এডমিন প্যানেল এবং ৩০ জন সেচ্চাসেবক নিয়ে গঠিত একটি ফেইসবুক গ্রুপ, যার সদস্য সংখ্যা এখন ১৭০০ এর অধিক।

গ্রুপটি দুই মাসের ও কম সময় আগে গঠিত কিন্তু গ্রুপের কার্যক্রম দেখে বুঝার উপায় নেই এটি সদ্য গঠিত একটি অনলাইন গ্রুপ যা কিছু স্বপ্নবাজ তরুন-তরুণীদের নিয়ে গঠিত।

গ্রুপের প্রত্যেকটি কার্যক্রম স্বচ্ছতার স্বার্থে এডমিন প্যানেল সবার সাথে আলোচনা করেই সিদ্ধান্ত নেয় এবং তারই ধারবাহিকতায় সর্বসম্মতিতে তারা দেশের এই করোনা পরিস্থিতিতে সিলেট বিভাগে পরিস্থিতির স্বীকার কিছু অসহায় মানুষকে সাধ্যমতো ঈদ উপহার দেওয়ার পরিকল্পনা গ্রহণ করে এবং দক্ষতার সাথে জেলাভিত্তিক সর্বমোট প্রায় দুই শতাধিক পরিবারে জীবনের ঝুঁকি নিয়েও তাদের সেচ্চাসেবক টিম তা বন্ঠন করে।

বিভাগীয় পর্যায়ে বন্ঠনের কারনে সেটা শুধু সিলেট, হবিগন্জ, মৌলভীবাজার এবং সুনামগন্জ- প্রত্যেক জেলা সদরে এবং তার আশেপাশের গ্রামাঞ্চলে বিতরণ করা হয়েছে।

সিলেট বিভাগে "তারুণ্যের স্বপ্ন" সংগঠনের পক্ষ থেকে অসহায় মানুষদের ঈদ উপহার সামগ্রী বিতরন
সিলেট বিভাগে “তারুণ্যের স্বপ্ন” সংগঠনের পক্ষ থেকে অসহায় মানুষদের ঈদ উপহার সামগ্রী বিতরন

দেশের ক্রান্তিলগ্নে এই কম সময়ে এরকম উদ্যোগ সত্যিকার অর্থেই প্রশংসার দাবিদার।গ্রুপের দায়িত্বশীল এডমিন প্যানেলের সাথে কথা বললে তারা জানায় তাদের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তারা শীঘ্রই এতিম-দুস্থ বাচ্চাদের নিয়ে কাজ করা, সিলেট বিভাগের ৪ জেলায় ৪ টি স্বতন্ত্র ব্লাড ব্যাংক স্থাপন করা, বাল্যবিবাহ রোধে জনসচেতনা তৈরী করা নিয়ে কাজ করার দৃড় ইচ্ছা ব্যাক্ত করছেন।

শুধুমাত্র বন্ধুত্বের টানে দেশ-বিদেশের সবাই একত্রিত হয়ে নিজের নাড়ির টানে এই পূণ্যভুমি সিলেটের জন্য কাজ করা এই স্বপ্নবাজ তরুণ-তরুণীদের জন্য রইলো সিলেট বিভাগের সবার পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং অফুরন্ত ভালোবাসা।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.