Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সুনামগঞ্জ-সিলেট সড়কে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত







সুনামগঞ্জে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালকসহ সাতজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অপর আট যাত্রী।

আজ রোববার সকাল আনুমানিক ৮টায় সুনামগঞ্জ-দিরাই আঞ্চলিক সড়কের পাথারিয়া গণিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মো: সাগর মিয়া (১৬), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মো: লিমন মিয়া (১৭), মো: আলীর ছেলে মো: আফজাল মিয়া (১৭) ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মো: নোমান (২৮)। তাৎক্ষণিক বাকি নিহত তিনজনের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।



এ ঘটনায় আহত আটজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরমধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



গুরুতর আহতরা হলেন, জেলার শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের রাধা কৃষ্ণের ছেলে শংকর দাস (২১), তার স্ত্রী তারামণি (১৮), দিরাই উপজেলার মকসদুপুর গ্রামের মহরম আলীর ছেলে মো: কাশেম (২৪), দিরাই ভাটিপাড়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে মো: রাজু (২০), দিরাই গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মো: কাজল (৩০), দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম বুরগাঁও ইউনিয়নের দুর্বাকান্দা ঠাকুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউল (১৬) ও দিরাই রফিনগর এলাকার সেচনি গ্রামের ফুল মিয়ার ছেলে মো: ফজলু করিম (৩০)। আরেকজনের পরিচয় জানা যায়নি।



স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রোববার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহণ একটি যাত্রীবাহী বাস দিরাই যাওয়ার পথে এবং দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহী লেগুনা গাড়ি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসামাত্র লিমন পরিবহন বাস ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়ি পার্শ্ববর্তী খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।



খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।

এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: হারুন অর রশিদ জানান, পুলিশ ও ফায়াস সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করেছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.