Sunday, July 14, 2024
Google search engine
Homeআলোচিতসিলেটে এক মাসে সড়কে গেল যত প্রাণ

সিলেটে এক মাসে সড়কে গেল যত প্রাণ

সিলেটে আশঙ্কাজনকহারে বেড়েছে সড়ক দুর্ঘটনার সংখ্যা। কোনো কোনো দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যাচ্ছে পুরো পরিবারের লোকজন। আহত হচ্ছেন শত শত মানুষ।

চলতি বছরের মে মাসে সড়ক দুর্ঘটনায় সিলেট বিভাগে হতাহতের সংখ্যা কিছুটা কমেছে। মে মাসে সিলেট বিভাগে ২৬টি সড়ক দূর্ঘটনায় ২৭ জন নিহত ও ৭০ জন আহত হয়েছেন। এ প্রতিবেদন প্রকাশ করেছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি।

আজ বুধবার (১২ জুন) সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে সর্বশেষ গত সোমবার সিলেটের দক্ষিণ সুরমা থানার নাজিরবাজার এলাকায় ট্রাকচাপায় বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল আলম খাঁন (৭০) মৃত্যু হয়।

পুলিশ জানায়, সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি নাজিরবাজারে সড়ক পারাপার হচ্ছিলেন। এসময় সিলেটগামী দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে রাত ৯টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

একই দিন সিলেট-তামাবিল মহাসড়কে ফের দুর্ঘটনায় পাঁচজন আহত হর। সোমবার দুপুরে (১০ জুন) মহাসড়কের গোয়াইনঘাট উপজেলার বাঘের সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। পিকআপভ্যান ও যাত্রীবাহি লেগুলার ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Last Post