বিনোদন

কাশ্মির উত্তে’জনায় ধ’র্ষণের হু’মকি বলিউড অভিনেত্রীকে!







জম্মু-কাশ্মির ইস্যুতে যুদ্ধের রব উঠেছে ভারত ও পাকিস্তানের মধ্যে। এই মধ্যে সেলিব্রেটিদের মধ্যে চলছে পক্ষ-বিপক্ষ মতামত নিয়ে বাগযু’দ্ধ। স্নায়ুযু’দ্ধেও পিছিয়ে নেই কেউ কারও চেয়ে। কিন্তু তাই বলে কোনও অভিনেত্রীকে ধ’র্ষণের হু’মকি!



হ্যাঁ, জম্মু-কাশ্মিরের পুলওয়ামায় জ’ঙ্গি হা’মলার পর একটি মন্তব্য করে বিত’র্কে জড়িয়েছিলেন ভারতের সাবেক ক্রিকেটার নবজ্যোত সিং সিধু। সেই সময় তার পাশে থেকে তাকে সমর্থন জানিয়েছিলেন কংগ্রেসে যোগ দেয়া অভিনেত্রী শিল্পা সিন্দে। আর এর জেরেই তাকে ধ’র্ষণের হু’মকি দেয়া হয়েছিল।

কাশ্মীর ইস্যুতে শিল্পা সিন্দেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানাভাবে হু’মকির মুখে পড়তে হয়েছিল।



পুলওয়ামা হামলার পর সিধু বলেছিলেন, ‘কিছু স’ন্ত্রাসবাদীর জন্য একটা দেশকে আমি কখনও দায়ী করি না। ওরা আমাদের জওয়ানদের হ’ত্যা করে আমাদের সম্মানে আঘাত করেছে কাপুরুষের মতো। কিন্তু, এর জন্য গুরু নানকের মতাদর্শে দাঁড়ি লাগাতে পারব না।’



এরপর থেকেই শুরু হয় সিধুর সমালোচনা। অনেকেই সিধুকে কপিলের শো থেকে বয়কটের দাবি তুলেন। সিধুকে সমর্থন জানিয়ে শিল্পা বলেছিলেন ভুল কিছু বলেননি সিধু। শিল্পার এই সমর্থনই তাকে হু’মকির মুখে নিয়ে এসেছিল।

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে আ’ত্মঘা’তি জ’ঙ্গি হা’মলায় কমপক্ষে ৪৯ ভারতীয় জওয়ান নিহ’ত হয়। পরে এ হা’মলার দায় স্বীকার করে জ’ইশ-ই-মো’হাম্মদ।














Related Articles

Close