Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

গো’পনে গোসলের দৃ’শ্য ধারণ, ‘আত্মহ’ত্যা’ করলেন গৃহবধূ







চাঁদপুরের শাহরাস্তিতে গো’পনে এক কলেজছাত্রীর গোসলের দৃ’শ্য ধারণ করায় অ’পমানে ওই ছাত্রী গ’লায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেছে। এ ঘটনায় ব’খাটে হাসান পাটওয়ারির (২২) বিরু’দ্ধে ‘আত্মহ’ত্যার’ প্র’রোচনার অ’ভিযোগে শাহরাস্তি থানায় মা’মলা করা হয়েছে।

গত ১১ আগস্ট শাহরাস্তি উপজেলাধীন টামটা দক্ষিণ দক্ষিণ ইউনিয়নের ওয়ারুক পাটওয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে। তবে ছাত্রীর চাচা ও মামার দাবি, ব’খাটে হাসান তাকে হ’ত্যা করে গ’লায় ফাঁ’স লা’গিয়ে আত্মহ’ত্যার ঘটনা সাজিয়েছে।



নিহত কলেজছাত্রীর নাম জান্নাতুল নাঈম ওরফে সুখী (২১)। জান্নাত রাড়া গ্রামের পাটওয়ারি বাড়ির মশিউর রহমান পাটওয়ারির মেয়ে। তিনি চাঁদপুর সরকারি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

জান্নাতের শ্বশুর বাড়ির লোকজন জানান, ২০১৬ সালের মাঝামাঝিতে জান্নাতুল নাঈম প্রেম করে ওয়ারুক পাটওয়ারি বাড়ির তৌকির আহমেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে স্বামী তৌকির সৌদি আরব চলে যান। গ্রামের বাড়িতে জান্নাত ও তার শাশুড়ি পারুল বেগম থাকতেন। গত ১১ আগস্ট ঈদের আগের দিন পারুল বেগম ঈদের কেনাকাটা করার জন্য হাজীগঞ্জ বাজারে যান। পারুল বেগম বাজারে যাওয়ার পর পুত্রবধূ জান্নাত ঘরের পিছনে টিউবওয়েলে গোসল করতে যায়। এ সময় একই বাড়ির হাসান পাটওয়ারি দূর থেকে গো’পনে জান্নাতের গোসলের দৃ’শ্য মুঠোফোনে ধারণ করে।



গোসল শেষে জান্নাত ঘরে যাওয়ার পর হাসান ঘরে ঢুকে জান্নাতকে গোসলের দৃ’শ্য ধারণ করার বিষয়টি জানায়। জান্নাত তাৎক্ষণিক তার শাশুড়ি পারুল বেগম ও প্রবাসে থাকা স্বামী তৌকিরকে ঘটনাটি জানান। পরে তিনি রাগে ক্ষো’ভে ঘরের আড়ার সাথে ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেন।

এ ঘটনায় পারুল বেগম বা’দী হয়ে ব’খাটে হাসান পাটওয়ারিকে অ’ভিযুক্ত করে গত ১১ আগস্ট রাতে শাহরাস্তি থানায় একটি মামলা করেন।
মা’মলার পরেই হাসান পাটওয়ারি পালিয়ে পালিয়ে যান।



এদিকে, জান্নাতের ম’রদে’হ চাঁদপুর জেনারেল হাসপাতাল ম’র্গে ময়নাতদন্তের পর ১২ আগস্ট সন্ধ্যায় শ্বশুর বাড়িতে দা’ফন করা হয়।

তবে জান্নাতের চাচা তাফাজ্জল হোসেন ও মামা কাঞ্চন মিয়া অ’ভিযোগ করে বলেন, জান্নাতের গোসলের দৃ’শ্য ধারণ করে হাসান তাকে ব্লা’কমে’ইলিং করতে গেছে। ঘরে একা পেয়ে জান্নাতকে হাসান ধ’র্ষণ করে থাকতে পারে। পরে তাকে বালিশ চাপা দিয়ে হ’ত্যা করা হয়েছে বলেও তারা অ’ভিযোগ করেন। একই সঙ্গে তারা সুষ্ঠু তদন্ত করে জান্নাত হ’ত্যার র’হস্য উৎ’ঘাটন ও দো’ষী ব্যক্তিকে আ’ইনের আওতায় আনার দাবি করেন।



মা’মলার ত’দন্ত কর্মকর্তা ও শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস’আই) মোজাম্মেল হক বলেন, হাসান দীর্ঘদিন ধরে জান্নাতকে উ’ত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন হাসান মুঠোফোনে তার গোসলের দৃ’শ্য ধারণ করে। এতে রাগে ক্ষো’ভে জান্নাত আত্মহ’ত্যা করেছে। হাসানকে গ্রে’ফতার করার সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।



পরিবারের হ’ত্যার অ’ভিযোগ সম্পর্কে জানতে চাইলে মোজাম্মেল হক বলেন, হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ফাঁ’স লাগানোর ঘটনাটি উল্লেখ করেছেন।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, মূলত গোসলের দৃ’শ্য ধারণ করার কারণে মেয়েটি আত্মহ’ত্যা করেছেন। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে এমনটাই বোঝা যায়। তবে তাকে হ’ত্যা বা ধর্ষ’ণের কোনো আলামত পাওয়া যায়নি।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.