বিয়ানীবাজার

বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধ’র্ষণঃ ধ’র্ষক মিনহাজ গ্রে’ফতার







বিয়ানীবাজারের এক স্কুল ছাত্রী (১১) ধ’র্ষনের ঘটনায় অভিযু’ক্ত মিনহাজ হোসেন (২৩) কে গ্রে’ফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার মাথিউরা এলাকা থেকে তাকে গ্রে’ফতার করে বিয়ানীবাজার থানা পুলিশ।



গ্রে’ফতারের বিষয়টি নিশ্চিত করেছেন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক। গ্রে’ফতারকৃত মিনহাজ হোসেন উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে।



উল্লেখ্য, গত ১৪ আগষ্ট সকালে ওই উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ঐ স্কুলছাত্রীকে মিনহাজ তার নিজ ঘরে নিয়ে ধ’র্ষণ করে। দীর্ঘ সময় ওই স্কুল ছাত্রীর কোন স’ন্ধান না পাওয়ায় তার পরিবারের সদস্যরা খোঁ’জতে বের হন। পরে স্কুল ছাত্রীর বড় বোন মিনহাজের ঘর থেকে তাকে বেরিয়ে আসতে দেখে তার কাছে জানতে চান।



ওই মিনহাজ তার নিজ ঘর থেকে পালিয়ে যায়। পরে ওই স্কুল ছাত্রী নিয়ে তার পরিবারের সদস্যরা তাকে নিয়ে বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তারা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন। এ ঘটনার ৩দিন পর হত ১৭ আগস্ট নি’র্যাতনের শি’কার শি’শুর বড়ভাই মিনহাজ হোসেনকে আসামী করে বিয়ানীবাজার থানায় মামলা করেন।














Related Articles

Close