Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

মসজিদের ভেতর থেকে ইমামের মাথা বিচ্ছি’ন্ন ম’রদে’হ উ’দ্ধার







নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একটি মসজিদ থেকে দিদারুল ইসলাম (২৬) নামে এক ইমামের গ’লাকা’টা লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডের আলামত হিসেবে দুটি ছু’রিও উ’দ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে উপজেলার মল্লিকপাড়া এলাকার নারায়নদিয়া বাইতুল জালাল জামে মসজিদের ভেতর থেকে ওই ইমামের লা’শ উ’দ্ধার করা হয়। নি’হত দিদারুল ইসলাম খুলনার তেরখাদা থানার রাজাপুর গ্রামের আফতাব ফরাজীর ছেলে।



ঈদের ছুটিতে দিদারুল ইসলাম বাড়ি গিয়েছিলেন বলে জানিয়েছে স্থানীয়রা। গত মঙ্গলবার মসজিদে কাজে যোগ দেওয়ার একদিন পরেই এ ঘটনা ঘটল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ২৬ জুলাই পার্শ্ববর্তী ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ইমাম হাদিসুর রহমানের পরিচয়ে দিদারুল ইসলাম নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদে আসেন। ঈদের পরদিন মঙ্গলবার প্রশিক্ষণের কথা বলে মসজিদ কমিটির কাজ থেকে ছুটি নেন ইমাম। পরে ছুটি শেষ করে গত শুক্রবার মসজিদে জুমার নামাজ পড়ান। ওইদিন জুমার শেষে আবারও প্রশিক্ষণের কথা বলে ছুটি নিয়ে চলে যান দিদারুল।



এর পর মঙ্গলবার মসজিদে এসে আসরের নামাজ পড়ান ওই ইমাম। বুধবার দিবাগত রাতে এশার নামাজ পড়ানোর পর মুসুল্লিরা চলে গেলে মসজিদের ভেতরে হুজুর কক্ষে অবস্থান নেন তিনি।



বৃহস্পতিবার ভোরে ফজর নামাজের ওয়াক্ত শুরু হলেও আজান শুনতে না পেয়ে মুসলিরা মসজিদের হুজুরকে ডাকাডাকি করেন। পরে হুজুর কক্ষের বাহিরে তালাবন্ধ অবস্থায় দরজার ফাঁক দিয়ে ভেতরে হুজুরের গ’লাকা’টা লা’শ দেখতে পান তারা। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নি’হতের লা’শ উ’দ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠায়।



মসজিদ পরিচালনা পরিষদের সহ-সভাপতি আলী আকবর জানান, বৃহস্পতিবার ভোরে ফজরের ওয়াক্ত শুরু হলেও মসজিদের আজান শুনতে না পেয়ে মুসুল্লিরা ইমাম সাহেবকে ডাকাডাকি করেন। পরে তার কক্ষের বাহিরে তালাব’ন্ধ অবস্থায় বিছানার ওপর তার মা’থা বিচ্ছি’ন্ন মর’দে’হ দেখতে পায়।



বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, বুধবার রাতের কোনো এক সময় দু’র্বৃত্তরা মসজিদে প্রবেশ করে ইমামকে গ’লা কে’টে হ’ত্যা করেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক তাহের জানান, ঘটনাস্থল থেকে ইমামের মা’থা বিচ্ছি’ন্ন ম’রদে’হ উ’দ্ধার হয়েছে। একই সঙ্গে আলামত হিসেবে দুটি ছু’রি ও বিছানাপত্র উ’দ্ধার করা হয়েছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.