Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে হা’মলা করল ইসরাইল







জর্দান নদীর পশ্চিম তীর ফিলিস্তিনের নাবলুসে অবস্থিত হজরত ইউসুফ আলাইহিস সালামের সমাধিতে হা’মলা চা’লিয়েছে ইসরাইল। এ হা’মলায় ৫ ফিলিস্তিনি আ’হত হয়েছে।

যু’দ্ধ-বি’ধ্ব’স্ত জনপদ ফিলিস্তিন। যেখানে রয়েছে অগণিত-অসংখ্য নবি-রাসুলদের স’মাধি। জেরুলজালেমে অবস্থিত পবিত্র মসজিদ আকসাও দ’খল করে নি’য়েছে ইসরাইল। ধীরে ধীরে দ’লখ’ল করছে ফিলিস্তিনি জনপদ। ফিলিস্তিনের বাড়ি-ঘর ধ্বং’স করে ইয়াহুদি বসতি স্থাপন করছে।



পুরো ফিলিস্তিন ও মুসলিম নির্দশন নিশ্চিহ্ন করতে ইসরাইলি বাহিনীর এটি একটি ঘৃ’ণ্য ষ’ড়য’ন্ত্র। হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে হা’মলাও ধ্বং’স কার্যক্রমের অংশ।

আল-আলম নিউজ চ্যানেল সূত্রে জানা যায়, নাবলুস উপশহরের শতাধিক ইয়াহুদি অধিবাসী ইসরাইলি সে’নাদের সহযোগিতায় হজরত ইউসুফ আলাইহিস সালামের মাজারে হা’মলা চা’লায়। এ সময় সেখানকার স্থানীয় ফিলিস্তিনিরা মাজারে হা’মলায় বা’ধা দেয়।



মাজারে হা’মলা চা’লাতে বা’ধা দিলে ইসরাইলি সে’নাবাহিনী ফিলিস্তিনিদের উপর আ’ক্র’মণ করে বসে। ইসরাইলি সে’নাবাহিনীর আ’ক্র’মণে ৫ ফিলিস্তিনি আ’হত হয়েছে।



উল্লেখ্য যে, রামাল্লা, আল-খলিল ও বাব আল-মাগরেবায় পৃথক পৃথক হা’মলা চা’লিয়েছে ইসরাইল। ইসরাইলি সে’নাদের সঙ্গে সঙ্গে ইয়াহুদিরাও এসব স্থাপনা হা’মলা চা’লিয়ে আসছে।

লক্ষ্য একটাই পুরো মসজিদ আল-আকসা ইয়াহুদিদের দ’খলে নেয়া। বৈধ মুসলিম ও ফিলিস্তিনিদের নিজ ভূমি থেকে তা’ড়িয়ে দেয়া। দিন দিন বাড়ছে ইয়াহুদিদের এ ষ’ড়য’ন্ত্র ও হা’মলা।



সম্প্রতি তারা ইসলাম বি’রোধী স্লোগান দিয়ে চালাচ্ছে এসব অ’পকর্ম। ইসরাইলি পুলিশ ইয়াহুদিদের শুক্র ও শনিবার ছাড়া অন্য দিনগুলোতে মাসজিদুল আকসায় আ’ক্র’মণ চা’লানোর ঘৃ’ণ্য অনুমতি দিয়েছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.