সারাদেশ

অ’জ্ঞানপার্টির খপ্পরে পুলিশ, নিয়ে গেছে মোবাইল ও টাকা







ময়মনসিংহের ভালুকায় সিএনজিচালিত অটোরিক্সাযোগে কর্মস্থলে যাওয়ার পথে মো: আনোয়ারুল আমীন (৩০) নামে এক শিল্প পুলিশ অ’জ্ঞানপার্টির কবলে পরেন। শুক্রবার সকালে মডেল থানা পুলিশ উপজেলার রাংচাপড়া গ্রামে একটি ফিশারীর পাড় থেকে অ’জ্ঞান অবস্থায় তাকে উ’দ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করে।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়য়নসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেশকুড়া গ্রামের রুহুর আমীনের ছেলে ইন্ডাস্ট্রিয়াল-২ গাজীপুরে কর্মরত মো: আনোয়ারুল আমীন ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে ভালুকা-গফরগাঁও সড়ক পথে কর্মস্থলে যাচ্ছিলেন।



পথে ভালুকা উপজেলার নিশাইগঞ্জমোড় নামক স্থানে সিএনজিতে পাশে বসা এক লোক তার শরীরে স্প্রে ছিটিয়ে অ’জ্ঞান করে। পরে পাশের রাংচাপড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ফিশারীর পাড়ে রশি দিয়ে হাত পা বেঁ’ধে অ’জ্ঞান অবস্থায় ফেলে রেখে সাথে থাকা মোবাইল সেট ও দুই হাজার টাকা নিয়ে যায়।



খবর পেয়ে শুক্রবার সকালে মডেল থানার এ’সআই মতিউর রহমান সঙ্গীয় ফো’র্স নিয়ে ঘটনাস্থল থেকে অ’জ্ঞান অবস্থায় আনোয়ারুল আমীনকে উ’দ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করেন।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, সকালে সংবাদ পেয়ে কন্সটেবল আনোয়রুল আমীনকে আশ’ঙ্কাজনক অবস্থায় উ’দ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।














Related Articles

Close