Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সৌদিতে গাড়িচা’পায় বাংলাদেশী নিহ’ত







সৌদি আরবের নাজরানে প্রাইভেটকারের নিচে চা’পা পড়ে মাওলানা মো: তাফাজ্জল হোসেন মঞ্জিল (৪৮) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহ’ত হয়েছেন। গত ২২শে আগস্ট স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে ম’র্মান্তিক এই দুর্ঘটনায় ঘ’টনাস্থলেই মা’রা যান তিনি।



নিহ’ত মাওলানা মো. তাফাজ্জল হোসেন মঞ্জিল বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার বৌলাই ইউনিয়নের বিলবরুল্লা গ্রামের মৃ’ত হাজী গোলামুন্নবীর একমাত্র ছেলে। তিনি প্রায় ১০ বছর আগে সৌদি আরবে যান। সেখানে বিন লাদেন কোম্পানীতে কাজ করতেন তিনি।

সৌদি আরবে যাওয়ার আগে তাফাজ্জল বাংলাদেশে মক্তবে শিক্ষকতা করতেন। এছাড়া তিনি স্থানীয় বিলবরুল্লা নাজির হাজীর বাড়ি জামে মসজিদের খতিব হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।



এদিকে গত ২২শে আগস্ট দুর্ঘটনাটির ঘটনাটি ঘটলেও এর দুই দিন পর ২৪শে আগস্ট নাজরানের এক রুমমেটের মাধ্যমে মাওলানা মো. তাফাজ্জল হোসেন মঞ্জিলের মৃ’ত্যুর খবরটি জানতে পারে পরিবার। এরপর থেকে পরিবারের সদস্যরা ভাসছেন চোখের জলে।

স্বজনেরা জানিয়েছেন, নি’হত মাওলানা মো. তাফাজ্জল হোসেন মঞ্জিলের স্ত্রী, তিন ছেলে ও ছয় মেয়ে রয়েছে। মাওলানা মো. তাফাজ্জল হোসেন মঞ্জিলই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।



নিহ’ত মাওলানা মো. তাফাজ্জল হোসেন মঞ্জিলের বড় সন্তান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহাঙ্গীর হুসাইন আব্বাদী জানান, বাড়িতে টাকা পাঠানোর কথা ছিল তার বাবা মাওলানা মো. তাফাজ্জল হোসেন মঞ্জিলের। সেজন্যে উনি ব্যাংকে যাচ্ছিলেন। কিন্তু ব্যাংকে গিয়ে টাকা পাঠানোর আগেই পথে একটি প্রাইভেটকার তাকে চা’পা দেয়। সেখান থেকে উ’দ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন তাফাজ্জলকে।



জাহাঙ্গীর হুসাইন আব্বাদী আরো জানান, তার বাবার লা’শ দেশে আনার জন্য তারা সৌদি আরবের কোম্পানির সাথে যোগাযোগ করেছেন। এ সংক্রান্ত কাগজপত্রও প্রস্তুত করছেন। এজন্যে তিনি সরকারের কাছে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আ’কুতি জানিয়েছেন।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.