Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

এবার চিকিৎসকের শাওমি মোবাইল বি’স্ফো’রণ







ফের শাওমির মোবাইল ফোনে বি’স্ফো’রণ হয়েছে। এবার বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনের বাসায় শাওমির ‘Xiaomi mi a1’ মডেলের একটি মোবাইল হ্যান্ডসেট বি’স্ফো’রিত হয়েছে।

শুক্রবার ভোরে চা’র্জ দেয়া অবস্থায় মোবাইল ফোনটি বি’স্ফো’রিত হয়।



এ ঘটনার পরে তিনি ফেসবুক স্ট্যা’টাসে এ তথ্য জানিয়েছেন। ফেসবুক স্ট্যা’টাসে তিনি লিখেছেন, নামাজ পড়ে ঘুম ঘুম চোখে বিছানায়, হঠাৎ কোনোকিছু বি’স্ফো’রণ হওয়ার শব্দে লা’ফ দিয়ে পাশের রুমে গিয়ে যা দেখলাম। আরও বড় দুর্ঘ’টনা থেকে আল্লাহ বাঁ’চিয়েছেন। সুতরাং, মোবাইল মনে হয় ছোটখাটো বি’স্ফোর’ক।



ফেসবুকে দেয়া এই স্ট্যাটাসটির সঙ্গে বি’স্ফো’রিত মোবাইলের ছবিও দিয়েছেন তিনি। এই স্ট্যাটাসে তার শুভাকাঙ্ক্ষীরা বিভিন্ন ধরনের কমে’ন্টস লিখেছেন। এ ঘটনায় শাওমির মোবাইল কোম্পনির বিরু’দ্ধে অস’ন্তোষ প্রকাশ করেছেন তিনি।

ডা. বাকির ফেসবুক স্ট্যা’টাসে নাজমুন সেতু নামে একজন জানতে চেয়েছিলেন কীভাবে ফোনটি বি’স্ফো’রিত হয়েছে। এই প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন, মোবাইলটি ঘটনার সময় চা’র্জে দেয়া ছিল।



একই সঙ্গে ওই স্ট্যাটাসের পরিপ্রেক্ষিতে অনেকেই মোবাইল ফোনটি কোন্ কোম্পানির তা জানতে চান। যার উত্তরে ডা. বাকির হোসেন লিখেছেন মোবাইল ফোনটি ‘Xiaomi mi a1’ মডেলের। যা তার ছেলের এবং চার্জে ছিল।



এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে শাওমির কর্পোরেট কমিউনিকেশন শ্রী দাস  বলেন, শাওমিতে আমরা আমাদের গ্রাহকদের নিরাপত্তাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকি। এছাড়া আমাদের সবগুলো ডিভা’ইস উচ্চ শিল্পমান নিশ্চিত করে কঠোর মান পরীক্ষার মধ্য দিয়ে যায়।



শাওমি মোবাইল বি’স্ফো’রণের বিষয়ে তিনি বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি এবং ব্যবহারকারীর সাথে যোগাযোগ স্থাপনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়টি আরও তদন্ত করে আমরা আপনাদের কাছে বিস্তারিত শেয়ার করবো।

শাওমি সব সময় নিশ্চিত করতে চায় যে, আমাদের সম্মানিত গ্রাহকরা আমাদের পণ্য ও সেবায় সত্যিই সন্তুষ্ট এবং ভবিষ্যতেও আমাদের এই প্র’চেষ্টা অব্যা’হত থাকবে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.