Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সৌদি আরবে সিলেটি ও ব্রাহ্মণবাড়িয়ার লোক দুটি গ্রুপে বিভক্ত হয়ে তুমুল সংঘর্ষ







জীবিকার টানে বাংলাদেশ থেকে লাখ লাখ লোক বিদেশে পাড়ি জমায়।আর তার বেশি সংখ্যকই পাওয়া যাবে মধ্য প্রাচ্যে।সৌদি আরবে অসংখ্য বাংলাদেশি প্রবাসির দেখা মিলে । সেখানে বাংলাদেশিরা নানা ধরনের কােজ করে থাকেন জীবনের ঝুকি নিয়ে ।তবে এবার ঘটলো ভিন্ন ঘটনা প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ঘটলো তুমুল সংঘর্ষ।



সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রবাসী বাঙালিদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় একজনকে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়েছে।সোমবার (১০ ডিসেম্বর) রাত ৯ টার সময় আল হারা নামক এলাকায় এই ঘটনা ঘটে। যদি এমন ঘটনা রিয়াদে নতুন কিছুনা ,মোজাম্মেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট জেলার শাহেদসহ ৬/৭ জনের একটি দল এই হামলা চালিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।



আহত বিল্লালকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় কাউকে পুলিশ গ্রেফতার করেছে কিনা তা এখনো জানা যায়নি। গত কয়েকদিন ধরে হারা এলাকায় প্রবাসী বাংলাদেশিদের বিবদমান দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বর্তমানে এই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সাধারণ প্রবাসীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।



জানা যায়, কাজের পারিশ্রমিক নিয়ে দুই ব্যক্তির মধ্যে মতবিরোধ দেখা দেয়। একে কেন্দ্র করে সিলেট ও ব্রাহ্মণবাড়িয়ার লোকজন দুটি গ্রুপে বিভক্ত হয়ে পড়ে। এর আগে সৃষ্ট ঝামেলা মেটানোর জন্য দুই পক্ষের মধ্যে সালিশিবৈঠক হয়। সেই সালিশিবৈঠকে সমস্যার সমাধানও হয়। কিন্তু এর মধ্যেই সোমবার রাতে বিল্লালের উপর হামলা চালায় সিলেটের লোকজন।




















You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.