সিলেট

কুলাউড়ায় প্রেমিকার ভাইয়ের হা’তে নি’র্যা’তিত কিশোরের মৃ’ত্যু







মৌলভীবাজারের কুলাউড়ায় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিকার ভাই ক’র্তৃক নি’র্যাত’নের এক দিন পর চিকিৎসাধীন অব’স্থায় সুলেমান মিয়া (১৩) নামের এক কিশোর মা’রা গেছে। এ ঘটনায় পু’লিশ ৩ জ’নকে আ’টক করেছে।



শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে চিকিৎসাাধীন অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে তার মৃ’ত্যু হয়। এর আগে শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে তিনি পা’শবি’ক নি’র্যাতনের শি’কার হলে স্থানীয়রা গু’রুতর আহ’তবস্থায় উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

নি’হত সুলেমান কুলাউড়া উপজে’লার কর্মধা ইউনিয়নের পূর্বফটিগুলি গ্রামের মৃ’ত বাজিত মিয়ার ছেলে।



এঘটনায় নিহ’ত সুলেমানের ভাই ইমান আহমদ বা’দী এই ঘ’টনায় কুলাউড়া থানায় একটি মা’মলা দায়ের করেছেন। মা’মলায় অভি’যুক্ত রেদওয়ান (২৫), তার বাবা আনু মিয়া (৬৫), মা পিয়ারা বেগম (৪০) ও তার বোন আছলিমা বেগম (১৫)-কে আ’সামী করা হয়। রোববার (৮ সেপ্টেম্বর) পু’লিশ অভিযু’ক্ত রেদওয়ান বাদে সবাইকে আ’টক করেছে।



মা’মলা সূত্রে জানা যায়, পূর্বফটিগুলি এলাকার আনু মিয়ার মেয়ে আছলিমা বেগমের সাথে একই এলাকার মৃ’ত বাজিত মিয়ার ছেলে সুলেমান মিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার রাতে সুলেমান মিয়া আছলিমার সাথে দেখা করতে তার বাড়িতে যায়। এসময় আছলিমার বড় ভাই রেদওয়ান (২৫) তার বোনের সাথে সুলেমানকে দেখতে পেয়ে তাকে বে’ধ’ড়’ক মা’রপি’ট করে।



পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা এসে সুলেমানকে আ’হ’ত অব’স্থায় উ’দ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অব’স্থায় শনিবার রাত ১টার দিকে তার মৃ’ত্যু হয়।



কর্মধা ইউনিয়নের মেম্বার মো. মাসুক মিয়া জানান, পূর্ব শ’ত্রু’তা থাকতে পারে। আমি ছেলেকে উ’দ্ধার করে দ্রুত মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করি। এরপর সেখান থেকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়।




কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম আর রহমান আতিক বলেন, অভিযু’ক্ত রেদওয়ান ক’র্তৃক সুলেমানকে মা’রধ’র করার বিষয়টি আমাদের এক ইউপি সদস্যের কাছ থেকে জানতে পারি। তিনি খবর পেয়ে ঘটনাস্থলে এসে গু’রুতর আ’হত অ’বস্থায় সুলেমানকে উ’দ্ধার করে হাসপাতালে পাঠান।

তিন জনকে আ’টকের সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার পরিদর্শক (ত’দন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, এই ঘটনায় অন্যতম অভিযু’ক্ত রেদওয়ানকে আট’কের চে’ষ্টা চলছে।










Related Articles

Close