Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

যুক্তরাষ্ট্রে ‘ভারতীয়’ পুলিশ কর্মকর্তাকে গু’লি করে হ’ত্যা







যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে ভারতীয় বংশোদ্ভূত এক পুলিশ কর্মকর্তাকে গু’লি করে হ’ত্যা করা হয়েছে। মার্কিন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, ট্র্যাফিক বিরতির সময় দাঁড়িয়ে থাকা শিখ পুলিশ কর্মকর্তাকে লক্ষ্য করে একের পর এক গু’লি ছোঁড়া হলে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।



বিবিসি ও এনডিটিভির প্রতিবেদন থেকে জানা গেছে, নিহত টেক্সাস পুলিশের ওই কর্মকর্তার নাম সন্দীপ সিং ধালিওয়াল, বয়স চল্লিশের কাছকাছি। তার হ’ত্যাকাণ্ডকে নি’র্মম ও ঠাণ্ডা মাথার খু’ন বলে উল্লেখ করা হচ্ছে।

শেরিফ কর্মকর্তা গঞ্জালেজ জানিয়েছেন, হারিস কাউন্টি শেরিফের সহকারী সন্দীপক ট্র্যাফিক বিরতির সময় একটি গাড়িকে দাঁড়াতে বলেন। এসময় গাড়ির ভেতরে ছিলেন দুজন নারী-পুরুষ। তাদের একজন গাড়ি থেকে বের হয়ে সন্দীপকে লক্ষ্য করে গু’লি চালালে এ হ’ত্যাকাণ্ডের ঘটনা ঘটে।



ঘটনার বিবরণ দিয়ে শেরিফ কর্মকর্তা জানান, গত দশ বছর ধরে ট্রাফিকের কাজ সামলানো প্রবীণ সন্দীপ ধালিওয়ালকে যখন লক্ষ্য করে সরাসরি একের পর এর গু’লি করা হলে তিনি লু’টিয়ে পড়েন। গু’লি করার পর হ’ত্যাকারী দৌঁড়ে একটি শপিং সেন্টারের ঢুকে যান।


\
সন্দীপ ধালিওয়ালকে হ’ত্যার ঘটনার একটি ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে তদন্ত কর্মকর্তারা হ’ত্যাকারীকে শনাক্ত করতে পেরেছেন। কর্মকর্তারা জানিয়েছেন, সন্দীপের হ’ত্যাকারী ওই ব্যাক্তি যে গাড়ি চালাচ্ছিলেন সেটি উ’দ্ধার করা হয়েছে এবং তদন্ত চলছে।

কমিশনার অ্যাড্রিয়ান গার্সিয়া বলেন, ‘ডেপুটি সন্দীপ ধালিওয়াল একজন পথপ্রদর্শক ছিলেন। তিনি অনেকের কাছেই উদাহরণ ছিলেন। তিনি শ্রদ্ধা ও গর্বের সঙ্গে নিজের কর্তব্য পালন করতেন এবং গোটা শিখ সম্প্রদায়ের প্রতিনিধিত্ব করতেন।’



শেরিফ কর্মকর্তা গঞ্জালেজ বলেন, ‘ডেপুটি ধালিওয়াল একজন হৃদয়বান মানুষ হিসাবে পরিচিত ছিলেন। পোস্ট (হারিকেন) হার্ভে, যখন আমাদের সবচেয়ে বেশি সাহায্যের প্রয়োজন হয়েছিল, তিনি একটি ১৮ চাকার গাড়িতে করে লোক নিয়ে এসেছিলেন, অনেক সাহায্যও করেছিলেন।’














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.