সিলেট

সিলেট নগরীর সিসি ক্যামেরায় স’নাক্তের মাধ্যমে নগরী থেকে ধ’রা পড়লো ছি’নতাইকারী







সিলেট নগরীর হাওলাদারপাড়ায় পুলিশের অ’ভিযানে এক দু’র্ধ’র্ষ ছি’নতাইকারী গ্রে’ফতার হয়েছে। তার নাম মোঃ শাহজাহান (২৭)। সে চাঁদপুর জেলার মতলব থানার এখলাসপুর গ্রামের মৃ’ত আব্দুল বারির পুত্র। বর্তমানে সে নগরীর মজুমদারপাড়র আব্দুর রউফ এর কলোনিতে বসবাস করতো ।



জানা গেছে, গত ৩ অক্টোবর নগরীর সোনারপাড়ার ফেরদৌসি খানম নামের একজন মহিলা বাংলাদেশ ব্যাংক সিলেট শাখা হতে তার নিজ নামীয় সঞ্চয়পত্রের বিপরীতে ৫ লাখ ৮ হাজার ১৯০ টাকা উত্তোলন করে পায়ে হেটে মধুবন মার্কেটের সামনে এসে শিবগঞ্জগামী সিএনজি অটোরিক্সাতে উঠেন।



গাড়িটি শিবগঞ্জের ফরহাদ খাঁ পুল সংলগ্ন সোনারপাড়া গলিতে পৌঁছামাত্র একটি কলো রংয়ের পালসার মোটরসাইকেল থেকে অজ্ঞাতনামা ২ জন মোটরসাইকেল আরোহী গতিরো’ধ করে তার ভ্যানেটি ব্যাগে রক্ষিত সঞ্ছয়পত্রের টাকাসহ ব্যাগে র’ক্ষিত আরো ২৩হাজার টাকা নিয়ে পা’লিয়ে যায় ।



শাহপরাণ (রহঃ) থানা পুলিশের সহযোগীতায় ঘটনাস্থলের আশপাশে স্থাপনকৃত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ছি’নতাইকারীদের স’নাক্ত করা হয়। গত শনিবার দুপুরে এসআই মোঃ সোহেল রানার নেতৃত্বে হাওলাদারপাড়ায় অ’ভিযান পরিচালনা করে ছি’নতাইকারী শাহজানকে গ্রে’ফতার করতে স’ক্ষম হয় পু’লিশ।



পরবর্তীতে আসামী শাহজাহান এর দেওয়া তথ্য মতে অ’ভিযান পরিচালনা করে তার বসত ঘরের ড্রেসিং টেবিলের ড্রয়ার হতে ছি’নতাইকৃত ২৭ হাজার টাকা ও ঘটনার দিন তার পরিহিত লাল গেঞ্জি জব্দ করে পুলিশ।

ছিন’তাইর ঘটনায় মহিলার স্বামী সাইফুল ইসলাম বা’দী হয়ে শাহপরান থানায় একটি মা’মলা দা’য়ের করেছেন।














Related Articles

Close