Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বিয়ানীবাজারে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক তরুণী নি’হত, আ’হত ৪







বিয়ানীবাজারে দুটি যাত্রীবাহী সিএনজির অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক তরুণী যাত্রী ঘটনাস্থলে নি’হত হয়েছে। এ ঘটনায় আরো শিশু ও নারীসহ আরো ৪ যাত্রী গুরুতর আ’হত হয়েছেন।



আহতদেরকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতলে প্রেরণ করেছেন স্থানীয়রা। শনিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে বিয়ানীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার চারখাই ইউনিয়নের কামারগ্রাম এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।



জানা যায়, বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা চারখাই ইউনিয়নের কামারগ্রামের আসার পর বিপরীত দিক থেকে আসা আরেকটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে একজন তরুণী যাত্রী নি’হত হয়েছেন। এ ঘটনায় এক শিশুসহ আ’হত ৪জনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতলে প্রেরণ করেন।



প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই গ্রামের একটি পরিবারের সদস্যরা চারখাই এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে এ ঘটনাটি ঘটে। এ প্রতিবেদন লিখা পর্যন্ত নি’হত তরুণী ও আহতদের সঠিক নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.