বিনোদন

এবার মিথিলা-ফাহমির নামে ভিডিও ভাইরাল, আ’ইনি ব্যবস্থার হু’মকি







সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথিলা ও ইফতেখারের অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। সোমবার সন্ধ্যা থেকেই ফেসবুকে ছড়িয়ে পড়েছে কয়েকটি ছবি। যেখানে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে ফাহমি-মিথিলাকে।

পরবর্তীতে জানা যায়, ফাহমির ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছে। আর সেই পেজ থেকেই ছড়ানো হয়েছে ছবিগুলো। সেইসঙ্গে বিভ্রা’ন্তি ছড়ানো নানা মন্তব্যও করা হচ্ছে পেজ থেকে।



সেই উত্তাপে নতুন করে মঙ্গলবার থেকে ছড়িয়ে পড়েছে মিথিলা-ফাহমির নামে কিছু অ’শ্লীল ভিডিও। মূলত এগুলো সবই ভু’য়া ভিডিও বলে নিশ্চিত হওয়া গেছে। বিভিন্ন প’র্ন সা’ইট থেকে ডাউনলোড করে মিথিলা ও ফাহমির নামে প্রচার করা হচ্ছে ভিডিওগুলো। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।



জানা গেছে, হ্যা’ক হওয়া পেজ উদ্ধার করতে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন ইফতেখার আহমেদ ফাহমি। তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, পুলিশের সাইবার ক্রা’ইম ইউনিটের সাহায্য নেবেন এই নির্মাতা। এছাড়া করবেন জিডিও।

কে বা কারা পেজ হ্যা’কিংয়ে সঙ্গে জড়িত আপাতত অনুমানের ভিত্তিতে সেটি যাচাই বাছাইয়ের চেষ্টা চলছে। আজকেই আইনিভাবে হ্যা’কারদের শনাক্ত করা হতে পারে। সেইসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অ’শ্লীল ছবি ও ভু’য়া ভিডিও ছড়াচ্ছেন তাদেরকেও নজরদারিতে আনা হবে। বিশেষ করে নানা রকম বানোয়াট তথ্যে মিথ্যে ছবি দিয়ে ভিডিও তৈরি করা ইউটিউবারদের ব্যাপারেও শক্ত অবস্থানে যাচ্ছেন ফাহমি।



গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজনের সঙ্গে অভিনেত্রী মিথিলার প্রেমের সম্পর্কের গু’ঞ্জন শোনা যায়। সে তালিকায় ছিলেন ইফতেখার আহমেদ ফাহমি, জন কবির। তবে তাদের সঙ্গে ‘জাস্ট ফ্রেন্ড’র সম্পর্ক আছে বলেই দাবি করেন মিথিলা।



এরপর গেল বছর হঠাৎ করেই কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে ভাইরাল হয় মিথিলার প্রেমের খবর। তখনো সৃজিতকে নিজের ভালো বন্ধু বলে দাবি করেন মিথিলা। কিন্তু দিনে দিনে সৃজিত-মিথিলার সম্পর্ক ডালপালা মেলেছে দুই বাংলায়। তাদের বিয়ে হবে বলেও কলকাতার গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। সম্প্রতি নেপালের নাগরকোটের একটি দোকানে দেখা যায় তাদের।














Related Articles

Close